দোতলার বারান্দায় ৯ ফুট লম্বা কুমির! (ভিডিও)

দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক বাড়িতে কেউ অনুপ্রবেশের চেষ্টা করলো। কারো মজা করে এ কাজ করার কথা নয়। নিশ্চয় চোর বা ডাকাত হবে। বাড়ির ভেতরে ছিলেন সুসি এবং স্টিভ পোলস্টোন আর তাদের ১৬ বছর বয়সী সন্তান। তারা ভেতর থেকে টের পেলেন বিষয়টি। বোঝা যাচ্ছে, বারান্দা দিয়েই ঘরে প্রবেশের চেষ্টা করছে আগন্তুক। সেই আগন্তুককে দেখতে পেলেন পোরস্টোনের ছেলেটি। দেখে ভয় আর বিস্ময়ে তার গায়ের রোম দাঁড়িয়ে গেলো।

চোর বা ডাকাত নয়, ৯ ফুট লম্বা এক কুমির! বাড়িতে ঢুঁ মারার চেষ্টা করছে। তাদের দোতলার বারান্দায় উঠে এসেছে এটি! ওই বারান্দায় বসার জন্য সোফা পাতা রয়েছে। তারা প্রায়ই এখানে বসে সময় কাটান।

পরে পরিবার জানায়, ওটা ছিল একটা অ্যালিগেটর। ওটা বাড়ির পেছনের সিঁড়ি বেয়ে দোতলার বারান্দায় চলে আসে। এরপর দরজা গলে ভেতরে আসার চেষ্টা করছিল।

ক্যালিফোর্নিয়ার স্টেট আইনে বলা আছে, হুমকি হয়ে ওঠে এমন কুমির বা অ্যালিগেটরকে মেরে ফেলা যাবে। কিন্তু পরিবারটি তার মৃত্যু চায়নি। তাই পুলিশে খবর দেননি তারা। অপেক্ষায় ছিলেন। এক সময় চলে যাবে ওটা।

গত বছর ওই এলাকায় একটি অ্যালিগেটর একটি বাড়িতে এসে কিভাবে যেন ডোর বেল পর্যন্ত বাজিয়ে দেয়। আরেকবার আরেকটিকে বাড়ির সামনে ঘুমিয়ে থাকতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ১৯ এপ্রিল ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে  

শেয়ার করুন