কলকাতার শিল্পীদের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করিনি: মাহি

গত মাসে মাহিয়া মাহি কলকাতার হিরো বনি সেনগুপ্তের সঙ্গে ‘মনে রেখো’ নামে একটি ছবির কাজ শুরু করেছেন। দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিটের ব্যানারে এ ছবির ঢাকার কাজ শেষ শেষের পথে।
আর এদিকে ‘মনে রেখো’ ছবি সম্পর্কে মাহি বলেন, “এই ছবিটির মধ্য দিয়ে অনেকদিন পর সুমন স্যারের সঙ্গে কাজ করছি। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে, এই প্রথম ‘হার্টবিট প্রোডাকশন’-এর সঙ্গে কাজ করছি। আমি সর্বোচ্চ চেষ্টা করব কাজটি সুসম্পন্ন করার।”

বনির সঙ্গে কাজের রসায়নটা কেমন, তা জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি কলকাতার শিল্পীদের সঙ্গে কাজ করে কখনো স্বাচ্ছন্দ্য বোধ করিনি। বাংলাদেশি শিল্পীদের সঙ্গে কাজ করতেই ভালো লাগে। তবে যখন মেকআপ রুমে বনির সঙ্গে প্রথম দেখা হয়েছে, তখন মনে হয়েছে, বনি একদম বাপ্পী-সায়মনের মতো। কেন যেন তাকে কলকাতার মনে হয়নি।’

এদিকে ভারতে থেকে ফিরে মাহি মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবির বাকি কাজ শুরু করবেন। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন সাইমন। মাহি অভিনীত দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিগুলোর কাজ শেষ পর্যায়ে রয়েছে।

সবমিলে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। উল্লেখ্য, ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘ভালোবাসা আজকাল’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’সহ বেশকিছু জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন মাহি। মেহের আফরোজ শাওনের ‘নক্ষত্রের রাত’ নামে একটি ছবিতেও মাহি সামনে কাজ করবেন। এ ছবিটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম। এছাড়া ভার্সেটাইল মিডিয়া থেকে মাহি ও কলকাতার নায়ক সোহমের ‘ময়না’ নামে একটি ছবির শুটিং শিগগিরই শুরু হবে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস

শেয়ার করুন