ছাত্রীকে শিক্ষিকার চড়, পাল্টা চড় ছাত্রীরও, অতঃপর ধস্তাধস্তি (ভিডিও)

শ্রেণিকক্ষে সবার সামনে ছাত্রীকে চড় মেরেছিলেন শিক্ষক। এর উত্তরে ওই ছাত্রীও শিক্ষকের গালে আরেকটি চর বসিয়ে দেয়। এরপর এখানেই থামেনি, শুরু হয় তাদের মধ্যে ধস্তাধস্তি।

আজ সোমবার এনটিভির খবরে বলা হয়, ঘটনাটি ঘটে চীনের একটি শ্রেণিকক্ষে। ছাত্রী-শিক্ষিকাকে চড় মারার ওই ভিডিওটি এরই মধ্যে দেশটির সামাজিক যোগাযোগমাধ্যম ‘ওয়াইবো’-তে ভাইরাল হয়ে পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, শিক্ষিকা ব্ল্যাকবোর্ডের সামনে দাঁড়িয়ে ছাত্রীকে তার খারাপ আচরণের জন্য চীনা ভাষায় গালাগালি করছেন। এমন সময় হঠাৎ ওই ছাত্রী উঠে শিক্ষকের সামনে যায়। সে নিজের গাল দেখিয়ে শিক্ষিকাকে চড় মারতে বলে। এভাবে কয়েকবার বলায় শিক্ষিকা ওই ছাত্রীর গালে একটি চড় মারেন। এতে শ্রেণিকক্ষের সবাই আশ্চর্য হয়। কিন্তু কয়েক সেকেন্ডের মাথায় ওই ছাত্রীও শিক্ষিকার গালে পাল্টা চড় বসিয়ে দেয়।

এতে শিক্ষিকা ক্ষিপ্ত হয়ে ছাত্রীর সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন। পরে শ্রেণিকক্ষে উপস্থিত অন্যরা গিয়ে তাঁদের শান্ত করার চেষ্টা করেন।

ছড়িয়ে পড়া ভিডিওটি এরই মধ্যে ২০ লাখ মানুষ দেখেছে। তবে এটা পরিষ্কার নয় যে ভিডিওটি চীনের কোন অঞ্চলের।

সামাজিক মাধ্যমে দেশটির মানুষ ছাত্রী-শিক্ষকের মারামারির এই ভিডিওটি দেখে ছাত্রীর এমন আচরণের সমালোচনা করছেন। পাশাপাশি সেখানে শিক্ষিকার ভুল ছিল বলেও তাঁরা উল্লেখ করেন।
https://youtu.be/spgGJToEEz0
বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ১৮ এপ্রিল ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম

শেয়ার করুন