সরকারের টার্গেট বিএনপি ধ্বংস করা : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের টার্গেট বিএনপিকে ধ্বংস করা। সরকার আতঙ্কে বিরোধী দলের নেতাকর্মী দিয়ে দেশের সমস্ত কারাগার ভরে রেখেছে। নেতাকর্মীদের গুম, খুন, হত্যার পরও সরকারের বিএনপি আতঙ্ক যেন কাটছেই না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু ও যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনসহ সকল রাজনৈতিক নেতার মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা ফোরাম।

বাংলাদেশের গণতন্ত্রের বিরুদ্ধে প্রতিটি ষড়যন্ত্রে আওয়ামী লীগ জড়িত মন্তব্য করে রিজভী বলেন, খবরের কাগজ খুললেই আওয়ামী লীগের মন্ত্রী-এমপিদের প্রসাদ আর হোটেলের ছবি দেখতে পাই। নেতাদের এ অধৈব সম্পত্তি রক্ষার জন্যেই প্রধানমন্ত্রী ক্ষমতা ছাড়তে চান না।

গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমেই নেতাকর্মীদের মুক্ত করা হবে জানিয়ে রিজভী বলেন, রাজপথে আন্দোলনের মাধ্যমে এ দুই নেতাকে মুক্ত করে সরকারের পতন তরান্বিত করা হবে। কারণ আন্দোলন সংগ্রামের দলের নাম বিএনপি।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমত উল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড.কাজী মনিরুজ্জামান মনির, শাহাবাগ থানা কৃষকদলের সভাপতি এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ১৯ মে ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি

শেয়ার করুন