সি‌টিং সা‌র্ভি‌স বন্ধের সিদ্ধান্ত স্থ‌গিত

রাজধানীতে সি‌টিং সা‌র্ভি‌স বন্ধের সিদ্ধান্ত সাময়িকভাবে স্থ‌গিত করা হয়েছে।‌ আগামী ১৫ দিন সিটিং সার্ভিসের বিরুদ্ধে কোনো ধরনের অভিযান চালানো হবে না। বুধবার (১৮ এপ্রিল) বিকেলে বিআর‌টিএ’র বৈঠ‌ক শে‌ষে এ সিদ্ধান্ত জানান চেয়ারম্যান ম‌শিয়ার রহমান।

বুধবার (১৯ এপ্রিল) বিকালে অনুষ্ঠিত ওই সভা শেষে এক ব্রিফিংয়ে এ সিদ্ধান্তের কথা জনিয়েছেন বিআরটিএ চেয়ারম্যান মোহাম্মদ মশিয়ার রহমান। তিনি বলেন, ‘সিটিং সার্ভিস বন্ধ হওয়ার পর গত কয়েকদিনে সাধারণ মানুষকে যে দুর্ভোগ পোহাতে হয়েছে, সে কারণেই ১৫ দিনের জন্য সিটিং সার্ভিস চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই ১৫ দিনের মধ্যে পরিবহন খাতে বিরাজমান পরিস্থিতি নিরসনে কী করা যায়, সে সিদ্ধান্ত নেওয়া হবে।’

মশিয়ার রহমান জানান, সিটিং সার্ভিস চললেও তাতে বিআরটিএ কর্তৃক নির্ধারিত ভাড়া নিতে হবে। বাড়তি ভাড়া আদায় করতে পারবে না বাসগুলো।

এর আগে গত ৪ এপ্রিল গণপরিবহনের ‘নৈরাজ্য ও বিশৃঙ্খলা’ ঠেকাতে রাজধানীতে সিটিং সার্ভিস বন্ধের ঘোষণা দেন সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ। সিদ্ধান্ত অনুযায়ী ১৬ এপ্রিল থেকে আংশিক বন্ধ হয় কথিত সিটিং সার্ভিস। তবে লোকাল সার্ভিসেও ভাড়া নেয়া হচ্ছিল সিটিং সার্ভিসের মতোই।

বাংলাদেশ সময় ১৮১৫ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস

শেয়ার করুন