জিয়াউদ্দিন বাবলুর বিয়ে আজ

আজ (শুক্রবার) আবারও বিয়ের পিড়িতে বসছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এমপি। কনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদের আপন ভাগ্নি টুম্পা।

জানা গেছে, এরশাদের একান্ত আগ্রহ ও উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু আবারও বিয়ে করছেন। আজ শুক্রবার সকালে বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় আকদ এবং সন্ধ্যায় গুলশানের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমান (টুম্পা) পেশায় একজন শিক্ষক । তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএ বিভাগের প্রোগ্রাম ডিরেক্টর। হবু স্ত্রীর প্রথম সংসারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে। বাবলুর হবু শাশুড়ি মেরিনা রহমান। জাপা থেকে সংরক্ষিত আসনে নির্বাচিত এমপি মেরিনা সম্পর্কে এরশাদের আপন বোন।

পারিবারিক সুত্র বলেছে, জিয়াউদ্দিন বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলু ফরিদা দম্পতির ঘরে এক সন্তান রয়েছে। পুত্র আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন।

জানা গেছে, খুব ধুম ধামের সঙ্গে এই বিয়ে হতে যাচ্ছে। বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যদের। রীতিমতো বিয়ের এই অনুষ্ঠান একটি রাজনৈতিক মিলন মেলায় পরিনত হতে যাচ্ছে। বাবলু এবং শ্বশুরকুল উভয়েই রাজনৈতিক পরিবার হওয়ায় প্রধান প্রধান দলের শীর্ষ নেতাদের দাওয়াত দেয়া হয়েছে। বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসাবে সমাজের বিশিষ্টজনদের ইতোমধ্যেই দাওয়াত দেয়া হয়েছে।

ডাকসুর সাবেক জিএস, সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন বাবলু জানান, প্রধানমন্ত্রীকে তার পক্ষ থেকে দাওয়াত পৌঁছে দেওয়া হয়েছে।

তিনি আশা করছেন, প্রধানমন্ত্রী বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। বিয়েতে সরকারের মন্ত্রিদেরও দাওয়াত পৌঁছে দেয়া হয়েছে। বিয়ের অনুষ্ঠান সফল করে তুলতে উভয় পরিবার রাত দিন পরিশ্রম করছেন। ব্যস্ত সময় কাটাচ্ছেন। গুলশানের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে বিয়ের অনুষ্ঠানের জন্য বুকিং দেয়া হয়েছে। বিয়ের সার্বিক কেনাকাটা ও আনুষঙ্গিক প্রস্তুতি শেষ হয়েছে বলেও তিনি জানান।

মেরিনা ইয়াসমিন বলেন, অনুষ্ঠান সুন্দর করার জন্য তাদের হবু জামাই জিয়াউদ্দিন বাবলুর সাথে পারিবারিকভাবে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করা হচ্ছে। তবে এই বিয়েতে এরশাদের ঘনিষ্ঠ নেতারা ছাড়া জাতীয় পার্টির অন্য নেতাদের দাওয়াত দেওয়া হচ্ছে না জানা গেছে।

বাংলাদেশ সময়:১২১৫ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস

শেয়ার করুন