আগুন লাগার পর ঘটনাস্থলে দেরিতে আসায় ফায়ার সার্ভিসের গাড়ি ভাঙচুর

কাছাকাছি ‍দূরুত্বের ফায়ার সার্ভিসকে জানানো হলেও তারা ঘটনাস্থলে আসে অনেক দেরিতে। ফলে উত্তেজিত জনতার একটি অংশ তাদের গাড়িতে ভাঙচুর চালায়।

আগুন ঘটনাস্থল ফায়ার সার্ভিস গাড়ি ভাঙচুর

আগুন লেগে দোকান পুড়ে যাওয়ার পর ঘটনাস্থলে আসায় মুন্সীগঞ্জের শ্রীনগরে ভাঙচুরের শিকার হয়েছে ফায়ার সার্ভিসের গাড়ি। গতকাল সোমবার উপজেলার আটপাড়া ইউনিয়নের বাড়ৈগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের রোষানলে পড়ে ঘটনস্থল থেকে ফেরত আসতে বাধ্য হন।

স্থানীয়রা জানান, এই আগুনের সূত্রপাত একটি চায়ের দোকান থেকে। পরে আগুন ছড়িয়ে পড়ে পাশের দুইটি দোকানেও। এতে তিনটি দোকানই পুড়ে যায়। তবে কাছাকাছি ‍দূরুত্বের ফায়ার সার্ভিসকে জানানো হলেও তারা ঘটনাস্থলে আসে অনেক দেরিতে। ফলে উত্তেজিত জনতার একটি অংশ তাদের গাড়িতে ভাঙচুর চালায়।

তবে এ বিষয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়ারহাউজ ইন্সপেক্টর মাহফুজ রিবেন দাবি করেন, রাত ৩টা ২২মিনিটে আগুন লাগার খবর পেয়ে ৩টা ৩৪ নাগাদ তারা ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছান। তখন বাজারে থাকা অসংখ্য মানুষের জন্য আগুন নেভানো যায়নি। ফলে, উত্তেজিত জনতা তাদের গাড়ি ভাঙচুর করে করলে পুলিশের পরামর্শে তারা ঘটনাস্থল থেকে চলে আসেন।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা জানান ভাঙচুরের ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার প্রস্তুতি চলছে।