Home খেলা ইউরোপে বেলের দিন শেষ!

ইউরোপে বেলের দিন শেষ!

- Advertisement -

টটেনহ্যাম থেকে যখন গ্যারেথ বেল রিয়াল মাদ্রিদে আসেন তখন পুরো ফুটবল বিশ্ব অবাক হয়ে দেখছিল। তবে ছয় বছরে সান্তিয়াগো বার্নাব্যুতে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি এই ওয়েলস তারকা। তাই যে টাকায় তিনি রিয়ালে গিয়েছিলেন, ইউরোপের কোনো দল সমান দামেও তাকে নিতে চাইছে না। টাকার অফার আছে, তবে সেটা ইউরোপ নয় চীন থেকে।

রিয়াল কোচ জিনেদিন জিদান খোলাখুলিই বলে দিয়েছেন, বেলকে আর রিয়ালে প্রয়োজন নেই। আগামী কয়েকদিনের মধ্যেই তাকে ক্লাব ছাড়তে হবে। এর মধ্যে বেলকে চাইনিজ ক্লাব সাংহাই সিনহুয়া সাড়ে তিন লাখ ৫০ হাজার পাউন্ড। এছাড়া চাইনিজ আরও দুটি ক্লাব জিয়াংসু সানিং ও বেইজিং গুয়ান তার ব্যাপারে আগ্রহী।

- Advertisement -

যদিও চীনে যাওয়ার ব্যাপারে একেবারেই আগ্রহী নন বেল। এছাড়াও তারা রিলিজ মানি হিসেবে রিয়ালকে যথেষ্ট পরিমাণ টাকা দিতে চায় না। কারণ বাইরের ক্লাব থেকে খেলোয়াড় আনতে যে টাকা দিতে হয় চীন তার উপর উচ্চ হারে ট্যাক্স ধরেছে।

রিয়াল সভাপতি পেরেসের অবশ্য বেলকে নিয়ে আগ্রহ আছে। কারণ ইউরোপিয়ান কাপ ফাইনালসে জয়সূচক গোল করেছিলেন। বেল যে একটা বড় বাণিজ্যিক ব্র্যান্ড সেটাও রিয়াল সভাপতি জানেন। তবে বছরে ৬০ মিলিয়ন ইউরো অর্থ বাঁচাতেই বেলকে ছেড়ে দিতে চান তিনি। খবর :ইত্তেফাক

- Advertisement -