Home জাতীয় উন্নয়ন বিঘ্নিত করতে পারছে না বলেই গুজব ছড়ানো হচ্ছে: স্থানীয় সরকার মন্ত্রী

উন্নয়ন বিঘ্নিত করতে পারছে না বলেই গুজব ছড়ানো হচ্ছে: স্থানীয় সরকার মন্ত্রী

- Advertisement -

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, উন্নয়নের অগ্রযাত্রা বিঘ্নিত করতে পারছে না বলেই ষড়যন্ত্রকারীরা নানা গুজব ছড়াচ্ছে। ছেলেধরা, স্কুল থেকে উঠিয়ে নিয়ে যাওয়া এবং দেশে-বিদেশে বিদ্যুৎসহ এটা-ওটা নিয়ে মিথ্যাচার ছড়ানো হচ্ছে। এটার সঙ্গে বাস্তবতার কোনো সংগতি নেই। গুজব ছড়ানোর জন্য যারা এখানে কাজ করেন তাদের আত্মা ও উৎপত্তি এ দেশ থেকে অনেক দূরে।

আজ শুক্রবার দুপুরে কুমিল্লার লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সামাজিক নিরাপত্তা বেস্টনি কর্মসূচির আওতায় অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

- Advertisement -

মন্ত্রী আরও বলেন, সারা বিশ্বের মুসলিম দেশগুলোর মধ্যে বাংলাদেশ উদীয়মান দেশ, এটা অনেকের সহ্য হচ্ছে না। এখানে আমরা সকলে মিলেমিশে সুখে আছি, শান্তিতে আছি। আমাদের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে ও হচ্ছে। তাই দেশি-বিদেশি ষড়যন্ত্র থেকে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার) পিপিএম, জেলা সমাজ সেবা অধিপ্তরের উপ-পরিচালক জেড.এম মিজানুর রহমান, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম প্রমুখ।

পরে মন্ত্রী লাকসাম পৌর এলাকার বর্ধিত বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা, অস্বচ্ছল প্রতিবন্ধিদের ভাতা, প্রতিবন্ধি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপবৃত্তির টাকাসহ প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির অনুদানের চেক বিতরণ করেন।

ইত্তেফাক

- Advertisement -