Home বিনোদন এক পোস্টে ২ কোটি টাকা আয়!

এক পোস্টে ২ কোটি টাকা আয়!

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তারকাদের সব খবর সঙ্গেই সঙ্গেই পেয়ে যান ভক্তরা। আর তারকারাও নিজেদের বিভিন্ন খবর ভক্তদের সঙ্গে শেয়ার করতে আগ্রহী থাকেন। তবে সবসময় যে তাঁরা নিজেদের কথাই বলেন তা নয়। বিভিন্ন প্রতিষ্ঠানের হয়েও পোস্ট করেন তাঁরা।

বর্তমানে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিভিন্ন তারকাদের স্পন্সর পোস্ট দেখা যায়। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নেন তাঁরা।

- Advertisement -

সম্প্রতি ২০১৯ সালে ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি আয় করা ব্যক্তিদের তালিকা প্রকাশ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক প্রতিষ্ঠান হপার এইচকিউ। সেখানে জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

একটি পোস্টের জন্য তাঁকে প্রায় ২ কোটি টাকা দিতে হয়। তালিকায় ১৯ নম্বর অবস্থানে রয়েছেন তিনি। এই তালিকার ২৩ নম্বরে রয়েছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি।

এ তালিকার শীর্ষে রয়েছেন মার্কিন তারকা ও উদ্যোক্তা কাইলি জেনার। সবচেয়ে কম বয়সে বিলিয়নার হয়ে যাওয়া আমেরিকান এই মডেল ও গণমাধ্যম ব্যক্তিত্ব ইনস্টাগ্রামে প্রতিটি ‘পেইড পোস্ট’ থেকে আয় করেন প্রায় ১০ কোটি ৬৯ লাখ টাকা। ২১ বছর বয়সী এ সুন্দরীর ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে প্রায় ১৪ কোটি ১৫ লাখ।

ইত্তেফাক

- Advertisement -