ঐশীর গানে মাতালেন বলিউডের আইটেম গার্ল সানি লিওন

ঐশীর গানে মাতালেন বলিউডের আইটেম গার্ল সানি লিওন
সংগৃহীত ছবি

ফাতিমা তুয যাহরা ঐশী বর্তমান প্রজন্মের জনপ্রিয় গায়িকা। তার কণ্ঠে গান ‘দুষ্টু পোলাপাইন’ এ নেচে মাতালেন বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওন। তাদের এই নতুন চমকে দর্শক-শ্রোতারামাতোয়ারা।

কথা ছিল টিএম রেকর্ডস বাংলাদেশের সংগীতাঙ্গনে বড় চমক নিয়ে ধরা দেবে। সে কথার প্রতিফলনই ঘটছে। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। গতকাল বুধবার (২২ ডিসেম্বর) রাতে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস ‘দুষ্টু পোলাপাইন’ শিরোনামের গানটির এক ঝলক প্রকাশ করে।

ঐশী বলেন, ‘আমাকে বরাবরই গানে নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানটির মাধ্যমে তেমনই একটি স্বপ্ন পূরণ হলো। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার গানে পারফর্ম করছেন সানি লিওন।’

জানা গেছে, মুম্বাইয়ে গানটির ভিডিওর দৃশ্য ধারণ করা হয়। বিপুল বাজেটের গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ। শিগগিরই পুরো গানচিত্রটি উন্মুক্ত করা হবে।

প্রসঙ্গত, বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে দেশের সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেছে টিএম রেকর্ডস। শুধু গান নয়, গানের পাশাপাশি নান্দনিক উপস্থাপনকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যার কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানসম্পন্ন আকারে।