Home জাতীয় গণপিটুনির শিকার মিনু মিয়া মারা গেছেন

গণপিটুনির শিকার মিনু মিয়া মারা গেছেন

- Advertisement -

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে ‌ছে‌লেধরা গুজ‌বে গণ‌পিটু‌নির শিকার ভ্যানচালক মিনু মিয়া চি‌কিৎসাধীন অবস্থায় মারা গে‌ছেন। সোমবার সকাল ১০টার দি‌কে ঢাকা মে‌ডি‌কে‌ল কলেজ হাসপাতালে তি‌নি মারা যান।

এর আগে হাসপাতালের পুরুষ ওয়া‌র্ডে চি‌কিৎসাধীন ছিলেন তিনি। মিনু মিয়া টাঙ্গাইলের ভুঞাপুর উপ‌জেলার টে‌পিবা‌ড়ি গ্রা‌মের কুরবান আলীর ছে‌লে।

- Advertisement -

‌মিনু মিয়ার বড় ভাই আব্দুল আজি‌জ জানান, বন্যার পা‌নি বাড়তে থাকায় উপার্জনহীন হ‌য়ে প‌ড়ে মিনু। প‌রে ২১ জুলাই কা‌লিহাতী উপ‌জেলার সয়া বাজার হা‌টে মা‌ছ ধরার জাল কিন‌তে যায় সে। এ সময় ছেলেধরা গুজবে মিনুকে আটক করে গণপিটুনি দেওয়া হয়। প‌রে তা‌কে উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। সেখানে তার অবস্থার অবন‌তি হওয়ায় ওইদিনে তা‌কে ঢাকা মে‌ডি‌কে‌ল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার সকা‌লে সে চি‌কিৎসাধীন অবস্থায় মারা যায়।

টাঙ্গাইলে ছেলেধরা গুজবে গণপিটুনির শিকার মিনু মিয়া মারা গেছেন

ভুঞাপুর পৌরসভার কাউন্সিলর খন্দকার শ‌রিফুল আলম সো‌হেল জানান, গণ‌পিটু‌নির শিকার ভ্যান চালক মিনু মিয়া ঢাকা মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় মারা গে‌ছে।

বিষয়টি নিশ্চিত করে কা‌লিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন জানান, মিনু মিয়া‌কে যারা গণপিটুনি দিয়েছে তাদের মধ্যে ছয়জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -