চট্টগ্রামে দেশীয় অস্ত্রসহ পিতা-পুত্র গ্রেফতার

গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানার কাটাছড়া এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশি রিভলবার, ১টি ওয়ান শুটারগান, ১টি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি, মাদক এবং বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ দুইজন আটক করা হয়

চট্টগ্রামে দেশীয় অস্ত্রসহ পিতা-পুত্র গ্রেফতার
কাটাছড়া এলাকা থেকে র‍্যাব-৭ অস্ত্র-গুলিসহ পিতা-পুত্রকে গ্রেফতার করেছে - সংগৃহীত ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার কাটাছড়া এলাকা থেকে র‍্যাব-৭ অস্ত্র-গুলিসহ পিতা-পুত্রকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি বিদেশি রিভলবার, ১টি ওয়ানশুটারগান, ১টি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি, মাদক এবং দেশীয় অস্ত্র।

আজ সোমবার র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেন। এর আগে গতকাল রোববার তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জোরারগঞ্জ থানার পশ্চিম কাটাছড়ার মৃত হাজী সফি উল্লাহর ছেলে মো. নুরুল্লাহ (৪৫) ও তার ছেলে মো. নাইমুল ইসলাম শুভ (২১)।

নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানার কাটাছড়া এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশি রিভলবার, ১টি ওয়ান শুটারগান, ১টি এয়ারগান, ২০১ রাউন্ড গুলি, মাদক এবং বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ দুইজন আটক করা হয়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে বলে জানায়।

জোরারগঞ্জ থানায় আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে বলে জানান তিনি।