জনপ্রিয় টিকটকার ও ইউটিউবার কিলি পল ছুরিকাঘাতে আহত

জনপ্রিয় টিকটকার ও ইউটিউবার কিলি পল ছুরিকাঘাতে আহত
সংগৃহিত ছবি

হিন্দি গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে এবং নেচে সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটক ও ইউটিউবে ব্যাপক জনপ্রিয় কিলি পল। সম্প্রতি দুর্বৃত্তরা তার ওপর হামলা চালিয়েছে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এবং লাঠিপেটায় তানজানিয়ার এ ইন্টারনেট সেনসেশন যুবক আহত হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা কিলি পলের একটি ভিডিওতে দেখা যায়, তিনি স্ট্রেচারের ওপর শুয়ে আছেন। তার বুড়ো আঙুলে ব্যান্ডেজ এবং পায়ে আঘাতের চিহ্ন। তবে তার আক্রান্তের বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিও এখন কিলি পলের ইউটিউব চ্যানেলের শর্ট ভিডিওতে পাওয়া যাচ্ছে। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে তিনি লিখেন, মানুষ আমাকে শেষ করে দিতে চায়, কিন্তু ঈশ্বর সবসময় আমাকে রক্ষা করবেন। আমার জন্য প্রার্থনা করবেন।

আফ্রিকান পোশাক পরে বোন নীমাকে পাশে নিয়ে ভারতের জনপ্রিয় সব হিন্দি সিনেমার গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে এবং নাচ করে বিশ্বজুড়ে ব্যাপক পরিচিতি পেয়েছেন কিলি পল। চলতি বছরের ফেব্রুয়ারিতে তানজানিয়ায় নিযুক্ত ভারতীয় হাই-কমিশনের পক্ষ থেকে কিলিকে সম্মাননা দেওয়া হয়। পরে সেই সম্মাননা পদক ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ঐ মাসেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রেডিও অনুষ্ঠান ‘মান কি বাতে’ দেওয়া ভাষণের সময় তানজানিয়ার এ যুবকের প্রশংসা করেন।

কিলি পলের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ফলোয়ার রয়েছে ৩৬ লাখের বেশি। এছাড়া ইউটিউব, ফেসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও লাখ লাখ অনুসারী রয়েছে তার।

সংবাদ সূত্রঃ এনডিটিভি