Home প্রবাস টরন্টোতে ৫ আগস্ট ‘দ্য টেস্ট অব বাংলাদেশ’

টরন্টোতে ৫ আগস্ট ‘দ্য টেস্ট অব বাংলাদেশ’

- Advertisement -

প্রথমবারের মত টরন্টোয় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘দ্য টেস্ট অব বাংলাদেশ’। আগামী ৫ আগস্ট ড্যানফোর্থ এভিনিউ ও ভিক্টোরিয়া পার্ক সংলগ্ন রাস্তা জুড়ে হবে এই অনুষ্ঠান। বৃহস্পতিবার বিকেলে টরন্টোর ড্যানফোর্থের বাংলাপাড়ায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে এই উৎসবের ঘোষণা দেওয়া হয়।

সিবিএন থেকে জানা যায়, মাস দুয়েক আগে এই অনুষ্ঠানটি আয়োজনের ঘোষণা এলেও তা বাস্তবায়ন নিয়ে দেখা দেয় নানা জটিলতা। কয়েকবার বৈঠক করেও কোনো ফলাফলে আসতে পারছিলেন না এর আয়োজকরা। জানা যায়, অনুষ্ঠানটির আয়োজকদের মধ্যে নেতৃত্ব নিয়ে এই জটিলতার সূত্রপাত।

- Advertisement -

তবে শেষমেশ কমিউনিটির বেশ কয়েকজন ব্যবসায়ীর প্রচেষ্টায় এই জটিলতা নিরসন হয়। অনুষ্ঠানটি আয়োজনে গঠিত আহ্বায়ক কমিটির নামও ঘোষণা করা হয়েছে। চিফ এডভাইজার সৈয়দ সামসুল আলম, চেয়ারম্যান শক্তি দেব, আহ্বায়ক ফরিদা হক, সদস্য সচিব আবুল আজাদসহ আরও অনেকেই আছেন এই তালিকায়।

অনুষ্ঠানে গান গেয়ে শ্রোতা মাতাবেন নগরবাউল জেমস। খোলা আকাশের নিচে ড্যানফোর্থের রাস্তার ওপর নির্মিতব্য মঞ্চে গাইবেন জেমস। তাই কোনো টিকেট ছাড়াই ভক্তরা উপভোগ করবেন জেমসের গান। এছাড়াও গান পরিবেশন করবেন তপন চৌধুরী এবং রিজিয়া পারভিন।

ইত্তেফাক

- Advertisement -