ডা: মুরাদ ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে : হানিফ

ডা: মুরাদ ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে : হানিফ
ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় মাহবুব উল আলম হানিফ

ডা: মুরাদ হাসান যা করেছে তা শিখে এসেছে ছাত্রদল থেকে। এটি বিএনপি থেকে পাওয়া শিক্ষার ফল। বঙ্গবন্ধুর আদর্শের কোন সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না।

ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ (এমপি), আজ বুধবার দুপুরে এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, ‘বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেসক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা তৈরী করে। কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায়না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। দণ্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই।’

বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছে।

দুপুরে ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে অনুষ্ঠিতব্য তৃণমূল প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহবুবুল আলম হানিফসহ দলের ৭ কেন্দ্রীয় নেতা।

এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। এছাড়া উপস্থিত ছিলেন, ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীসহ স্থানীয় নেতাকর্মীরা।