‘দিদি নম্বর ১’ এর সঞ্চালনায় পরিবর্তন!

‘দিদি নম্বর ১’ এর সঞ্চালনায় পরিবর্তন!
‘দিদি নম্বর ওয়ান’ এ অভিনেত্রী রচনা ব্যানার্জি - সংগৃহীত ছবি

দীর্ঘদিন ধরে অভিনেত্রী রচনা ব্যানার্জি ‘দিদি নম্বর ওয়ান’ এ সঞ্চালনার দায়িত্ব পালন করে আসছেন। ছোটপর্দার এই দৈনিক রিয়েলিটি শো’কে তিনি অকল্পনীয় উচ্চতায় পৌঁছে দিয়েছেন। এবার সঞ্চালনার আসন থেকে বদল করা হলো তাকেই!

বিস্তারিত খবরে বলা হয়, প্রথমে এক দুটি সিজনে অন্য সঞ্চালিকা দিয়ে শুরু হয়েছিল ‘দিদি নম্বর ১’। কিন্তু রচনা সঞ্চালনার দায়িত্ব নেয়ার পর তাকে ছাড়া যেনো দিদি নম্বর ওয়ান অসম্পূর্ণ। এতো বছর এসে সেই সঞ্চালিকাই বদল হলো। শো থেকে সরে দাঁড়ালেন রচনা। সঞ্চালনায় দায়িত্ব কাঁধে নিলেন সুদীপা চট্টোপাধ্যায় ও অভিনেতা সৌরভ দাস।

সম্প্রতি রচনা ব্যানার্জি নিজের বাবাকে হারিয়েছেন। আচমকা এমন শোকে সদা হাস্যজ্জ্বল এই অভিনেত্রী বিধ্বস্ত হয়ে পড়েছেন। এমতাবস্থায় তার পক্ষে এখনি কাজে ফেরা সম্ভব নয়। সে কারণেই সঞ্চালক বদলের সিদ্ধান্ত নেয়া হয়েছে কিছুদিনের জন্য।

গতকাল সোমবার জি বাংলার ফেসবুক থেকে লাইভ সম্প্রচারে এসে সুদীপা জানিয়েছেন, বাবাকে হারিয়ে মানসিকভাবে বিপর্যস্ত রচনা ব্যানার্জি। তাই তিনি অনুষ্ঠানের দায়িত্ব দিয়েছেন সুদীপার ওপরে। আপাতত তাই অভিনেতা সৌরভ দাসকে সঙ্গে নিয়ে ‘দিদি নম্বর ১’-এ সঞ্চালনা করবেন।

সংবাদ সূত্রঃ আনন্দবাজার পত্রিকা