Home ফিচার নিজের পারফরমেন্সে খুশী নন মুস্তাফিজ

নিজের পারফরমেন্সে খুশী নন মুস্তাফিজ

- Advertisement -

দ্বাদশ বিশ্বকাপে বাংলাদেশের সেরা পারফরমার কে, এমন প্রশ্নে সহজেই নাম আসবে সাকিব আল হাসানের। কারণ ৮ ইনিংস ব্যাট করে ২টি সেঞ্চুরি ও ৫টি হাফ-সেঞ্চুরিতে ৬০৬ রান ও বল ১১ উইকেট শিকার করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

তারপরও যদি প্রশ্ন করা হয়, দ্বিতীয় পারফরমার কে, তখন নাম আসবে বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমানের। কারণ বল হাতে ৮ ইনিংসে ২০ উইকেট নিয়েছেন তিনি। শেষ দুই ম্যাচে ভারত-পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেট।

- Advertisement -

শুক্রবার লর্ডসে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেট নিয়ে অনার্স বোর্ডে নাম তুলেছেন মুস্তাফিজ। তবে ব্যক্তিগত এমন অর্জনে খুশী নন ফিজ। মুস্তাফিজ বলেন, ‘আরো ভালো করা যেতো। দল ভালো না করলে, ব্যক্তিগত সাফল্য কিছু নয়। সেমিফাইনাল খেলতে পারলে খুশি হতাম।’

মুস্তাফিজের পারফরমেন্সের প্রশংসা ঝরছে, তবে আরও ভালো করতে পারতেন বলে জানান তিনি, ‘সবাই বলছে ভালো করতে পেরেছি, কিন্তু আমি খুশি না। রানটা কম হলে, ভালো হতো। বোলিং আরো ভালো হতে পারতো। কাটার আছে, ইয়র্কার ফিফটি-ফিফটি পেরেছি। আরো ভালো হলে ডেথ ওভারে ভালো হতো।’

বাংলাদেশের তৃতীয় খেলোয়াড় হিসেবে লর্ডসের অনার্স বোর্ডে নাম উঠলো মুস্তাফিজুরের। ২০১০ সালে লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে তামিম ইকবালের সেঞ্চুরি ও পেসার শাহাদাত হোসেনের ৫ উইকেটে অনার্স বোর্ডে নাম ওঠে এই দুই বাংলাদেশির। এবার সেই অনার্স বোর্ডে নাম তুললেন মুস্তাফিজ।

- Advertisement -