Home জাতীয় নিলখী ইউনিয়নে গুচ্ছগ্রামসহ উন্নয়নমূলক কাজের উদ্বোধন চিফ হুইপ লিটন চৌধুরীর

নিলখী ইউনিয়নে গুচ্ছগ্রামসহ উন্নয়নমূলক কাজের উদ্বোধন চিফ হুইপ লিটন চৌধুরীর

- Advertisement -

জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগের সংসদীয় কমিটির সাধারণ সম্পাদক নূর-ই আলম চৌধুরী লিটন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন দেশ স্বাধীন হতো না, শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ দ্রুত উন্নতির দিকে যেতে পারত না তেমনি দাদা ভাইয়ের জন্ম না হলে শিবচর এত উন্নয়ন সম্ভব হতো না। বর্তমান সরকারের সময়েই পদ্মাসেতুর নির্মাণকাজ শেষ হবে। এই পাঁচ বছর শিবচরসহ সারা বাংলাদেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ সময়।

শনিবার (২০ জুলাই) বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে মাদারীপুরের শিবচরে নিলখী ইউনিয়নে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে গুচ্ছগ্রামসহ একাধিক উন্নয়নমূলক কাজের উদ্বোধনের সময় তিনি এসব কথাগুলো বলেন। এর আগে তিনি সকালে শিবচর উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান ইলিয়াছ আহমেদ চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ টানা তৃতীয় বারের মতো মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করায় দত্তপাড়া ইলিয়াছ আহম্মেদ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র ও কলেজের ম্যানেজিং কমিটির সাথে মতনিবনিময় করেন। দুপুরে সাংবাদিক একেএম নাসিরুল হকের বড় মেয়ের বিবাহ অনুষ্ঠানে যোগদানসহ বাহাদুরপুর শরীয়াতিয়া কামিল মাদ্রাসার নতুন ভবন, পাঁচ্চর ইউনিয়রের ভূমি অফিসের নতুন ভবন উদ্বোধন, বিকালে হাতির বাগান মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন।

- Advertisement -

দিনব্যাপী এসব উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরী, মাদারীপুরের জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুদ্দিন খান, শিবচর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমাদুল হক, উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফজ্জেল হোসেন তোতা খান, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াছ পাশা, নিলখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওয়াসিম মাদবরসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবন্দ, যুবলীগ, ছাত্রলীগসহ আরো অনেকে।

- Advertisement -