Home আন্তর্জাতিক পাকিস্তানে বিনিয়োগ পেতে ‘বেলি ডান্সে’র আয়োজন!!বিডিও ভাইরাল

পাকিস্তানে বিনিয়োগ পেতে ‘বেলি ডান্সে’র আয়োজন!!বিডিও ভাইরাল

- Advertisement -

পাকিস্তানে বিনিয়োগ বাড়ানোর নতুন পদ্ধতি তৈরি করেছে বলে অভিযোগ উঠেছে। বিদেশি বিনিয়োগ পেতে বাণিজ্য সম্মেলনে ‘বেলি ডান্স’-এর আয়োজন করেছে পাকিস্তান! সম্মেলনে বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে এমন আয়োজন করা হয়েছে। এই কাণ্ডে দেশটির হাজারো মানুষ এর কড়া সমালোচনা শুরু করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘খাইবার পাখতুনখোয়া বিনিয়োগ সুযোগ সম্মেলন’ নামে ৪ সেপ্টেম্বর থেকে ৮  সেপ্টেম্বর পর্যন্ত আজারবাইজানের রাজধানী বাকুতে একটি বাণিজ্য সম্মেলনের আয়োজন করেছিল ‘সরহদ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’।

- Advertisement -

এই সম্মেলনে উপস্থিত ছিলেন নামকরা বিনিয়োগকারীরা। আর এসব বিনিয়োগকারীদের মনোরঞ্জনের জন্য ‘বেলি ডান্স’-এর আয়োজন করা হয়েছিল বলে অভিযোগ উঠেছে।

ওই বাণিজ্য সম্মেলনে ‘বেলি ডান্স’-এর দুইটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে একটি ভিডিও টুইটারে পোস্ট করেন পাকিস্তানের গুল বুখারি নামের এক সাংবাদিক। তিনি তার ওই পোস্টে বিদ্রুপ করে লিখেছেন, ‘যখন অর্থনীতিবিদরা বেলি ডান্সারদের সাহায্য বিনিয়োগকারীদের প্রলুব্ধ করার চেষ্টা করেন…’।

আবার অনেকে এই ঘটনাকে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ‘নয়া পাকিস্তান’ বলেও বিদ্রুপ করেছেন। কেউ আবার চিনে গাধা রফতানির সঙ্গে এই ঘটনাকে তুলনা করে সমালোচনায় সামিল হয়েছে।

ওমর বালুচ নামের এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, বিনিয়োগ আনতে পাকিস্তানের বেলি বেলি ডান্স ছাড়া দেখানোর আর কিছুই নেই।

- Advertisement -