প্রিয়াঙ্কার লিপস্টিকের আকাশছোঁয়া দাম নিয়ে তোলপাড়

অনেকদিন ধরেই সিনেমার বাইরে প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু লাইমলাইটে আছেন বরাবরই। মাঝে মাঝে হাজিরা দেন সেলিব্রিটি শো’তে। বাকি সময় খবর হন কী পরছেন, কী খাচ্ছেন বা কোথায় গেলেন- এই সব খবরে। এবার আলোচনায় এলো হলিউড-বলিউড অভিনেত্রীর লিপস্টিক, যার দাম নাকি আকাশছোঁয়া।

সম্প্রতি ৩৭ বছরে পা দিলেন প্রিয়াঙ্কা। ১৮ জুলাই রীতিমতো জমজমাটভাবে উদ্‌যাপন করা হয় বিশেষ এই দিন। স্বামী নিক জোনাসকে নিয়ে আনন্দে মজে ওঠেন পিগি চপস। নিকও একের পর এক সারপ্রাইজে ভরিয়ে দিলেন স্ত্রীর মন।

প্রিয়াঙ্কার জন্মদিনের একটি ভিডিও এসেছে ইনস্টাগ্রামে। যেখানে লাল পোশাকে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। নজর কেড়েছে ঠোঁটের লাল লিপস্টিকও।

প্রিয়াঙ্কার লিপস্টিকের আকাশছোঁয়া দাম নিয়ে তোলপাড়

সোশ্যাল মিডিয়া অনুসরণকারীরা খোঁজ-খবর নিয়ে জেনেছেন, প্রিয়াঙ্কার এই লিপস্টিকের দাম নাকি ৩ লাখ রুপি! খবরটি প্রকাশ হতেই ভাইরাল হয়ে গেছে। অবশ্য এ প্রথম নয়, এর আগে একাধিকবার দামি আউটফিট ও সাজ সরঞ্জামের কারণে আলোচনায় এসেছেন এই নায়িকা।

প্রিয়াঙ্কা কিছুদিন আগে শেষ করলেন বলিউডের কামব্যাক ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। সোনালি বোসের পরিচালনায় তার বিপরীতে আছেন ফারহান আখতার। তাদের মেয়ের চরিত্রে আছেন সদ্য বলিউডকে বিদায় জানানো কিশোরী জায়রা ওয়াসিম। সিনেমাটি মুক্তি পাবে অক্টোবরে।