Home ফ্রম এডিটর্স প্রিয়া সাহার বক্তব্য ড. কামাল হোসেন গংদের প্ররোচনায় কি-না দেখতে হবে: নাসিম

প্রিয়া সাহার বক্তব্য ড. কামাল হোসেন গংদের প্ররোচনায় কি-না দেখতে হবে: নাসিম

- Advertisement -

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আন্দোলন করে আওয়ামী লীগকে হটানো যাবে না জেনে কুচক্রী মহল ছেলে ধরা আতঙ্ক ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির পাঁয়তারা করছে। এই পরিস্থিতি উত্তরণে আইন-শৃঙ্ক্ষলা বাহিনীসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে প্রিয়া সাহার বক্তব্য ড. কামাল হোসেন গংদের প্ররোচনায় কি-না তা খতিয়ে দেখতে হবে। নির্বাচনী মাঠে হেরে গিয়ে, আন্দোলন করে আওয়ামী লীগকে হটানো যাবে জেনে তারা এই চক্রান্ত শুরু করেছে বলেও মন্তব্য করেন মোহাম্মদ নাসিম।

- Advertisement -

বুধবার তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে পৃথক তিনটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি। দুপুর ১২ টায় কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, দুপুর ২ টায় কাজিপুর আরডি হাইস্কুল মাঠে কারিতাস রাজশাহী অঞ্চলের ত্রাণ বিতরণ এবং বিকেল তিনটায় সিরাজগঞ্জ সদরের ছোনগাছা ইউনিয়নে নাপিত, কামার, কুমারসহ অবহেলিত প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে সরকারের ভাতা প্রদান কার্ড ও অনুদান প্রদান অনুষ্ঠানে বক্তব্য দেন।

ত্রাণ বিতরণকালে বন্যাদুর্গত মানুষের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেছেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, কারিতাসের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তা, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম, বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

- Advertisement -