বগুড়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Drug dealer

বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলের রাজশাহী বিভাগের প্রশাসনিক অঞ্চল বগুড়ার আদমদীঘিতে একই গ্রামের ৩ মাদক ব্যবসায়ী যুবককে ৫ লিটার চোলাই মদসহ গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৯ জুন) দুপুরে তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাত সাড়ে ১১টায় উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির ইসবপুর ঈদগাহ মাঠের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বড় আখিড়া গ্রামের দুদু হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন পাপ্পু (২১), একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ফিরোজ সাখিদার (২৭) ও গোপাল সরকারের ছেলে বিষ্ণু সরকার (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ইসবপুর থেকে তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ সংগ্রহ করে বড় আখিড়াসহ আশপাশের গ্রামগুলোতে বিক্রি করে আসছিল। সোমবার রাতে থানার উপপরিদর্শক (এসআই) কাওসার মাহমুদসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ইসবপুর গ্রামের ঈদগাহ মাঠের সামনে পাকা রাস্তা দিয়ে এসব চোলাই মদ বহনের সময় ৩ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থাকা ৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, বিক্রির উদ্যেশে চোলাই মদ বহনের অভিযোগে তাদের গ্রেফতারের পর মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। মঙ্গলবার তাদের কারাগারে পাঠানো হয়েছে।