Home খেলা বার্সাকে ২-১ ব্যবধানে হারাল চেলসি

বার্সাকে ২-১ ব্যবধানে হারাল চেলসি

- Advertisement -

স্প্যানিশ লা লিগায় চ্যাম্পিয়ন হলেও প্রাক মৌসুম প্রস্তুতিতে চেলসির সঙ্গে দেখায় হারের স্বাদ পেয়েছে বার্সেলোনা। হার দিয়ে বার্সায় অভিষেক হলো আলোচিত তারকা ফুটবলার আঁতোয়ান গ্রিজম্যানের।

দলের সেরা তারকা লিওনেল মেসিকে ছাড়াই চেলসির বিপক্ষে খেলতে নামে বার্সেলোনা। প্রীতি ম্যাচ টুর্নামেন্ট রাকুতেন কাপে অংশ নিতে জাপান সফরে গেছে বার্সেলোনা-চেলসি। আজ সাইতামা স্টেডিয়ামে কাতালান ক্লাবটিকে ২-১ ব্যবধানে হারিয়েছে ব্লুজরা।

- Advertisement -

কোপা আমেরিকা শেষে এখনও ক্লাবে যোগ দেননি লিওনেল মেসি। পরিবার নিয়ে ক্যারিবীয়ান দ্বীপ জাম্বি বে’তে রয়েছেন মেসি। একই কারণে ছুটিতে লুই সুয়ারেজ ও ফিলিপে কুতিনো। তাদের অনুপস্থিতিতে নিজেদের প্রমাণের সুযোগ ছিল গ্রিজমান ও ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের। কিন্তু বার্সেলোনার জার্সিতে অভিষেক রাঙাতে পারলেন না তারা।

ম্যাচের ৩৫ মিনিটে টেমি আব্রাহামের গোলে এগিয়ে যায় চেলসি। ৮১ মিনিটে ব্লুজদের ব্যবধান দ্বিগুণ করেন রস বার্কলে। জাপানের বার্সেলোনা ভক্তরা দলের একটি গোল দেখার অপেক্ষায় ছিলেন ‍গোটা ম্যাচ ধরে। তাদের হতাশ করেননি ইভান রাকিতিচ। দ্বিতীয়ার্ধের ইনজুরি সময় প্রথম মিনিটে বক্সের অনেকটা বাইরে থেকে চমৎকার গোল করে আনন্দে ভাসান সমর্থকদের। তাতে হার এড়াতে না পারলে ব্যবধান কমিয়ে মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

ইত্তেফাক

- Advertisement -