বিয়ের কনে সাজে মালাইকা অরোরা!

বিয়ের কনে সাজে মালাইকা অরোরা!
ইন্টারনেট সংগৃহীত ছবি

আইটেম কন্যা মালাইকা অরোরা অনেক আগেই সংসার ইতি টেনেছেন বলিউড অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে। আরেক বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে এখন ঘর বেঁধেছেন, থাকছেন একসঙ্গেই। তবে এখনও বিয়ে করা হয়ে ওঠেনি এই বলিউড জুটির।

তাই বিয়ের পিঁড়িতে মাইলাইকা যে বসতে পারেন, সে গুঞ্জনও আছে। এবার যেমন এই অভিনেত্রীকে বিয়ের সাজে দেখে অনেকেই চমকে গেছেন। তাদের জন্য আসল খবর হলো, ‘ছাইয়া ছাইয়া’ খ্যাত এই নায়িকা বিয়ে করেননি। তিনি শুধু ল্যাকমে ফ্যাশন উইকে অংশ নিয়েছিলেন।

উইকের শেষ দিনে সুপারমডেল মালাইকার দেখা মিললো ডিজাইনার লেবেল ‘অন্নু’স ক্রিয়েশন’র শো স্টপার হিসেবে। ডিজাইনার অন্নু প্যাটেলের ডিজাইনে লাল লেহেঙ্গায় ঠিক যেন নতুন কনে!

নিজের ইনস্টাগ্রামে মালাইকা পোস্ট করেছেন সেদিনের ফ্যাশন শোর ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, মাথায় থাকা ওড়না উঠিয়ে ক্যামেরার দিকে তাকাচ্ছেন তিনি।

এদিকে, মালাইকাকে এমটিভির মডেল হান্ট শো ‘সুপার মডেল’র বিচারকের আসনে দেখা যাচ্ছে। সেখানেই তিনি জানিয়েছিলেন, অর্জুন তাকে সবচেয়ে ভালো বুঝতে পারেন। তিনি কী চান, কিসে রাগ হয়, কিসে মন ভালো হয়—তা অর্জুনের থেকে ভালো কেউ বোঝে না। বোঝাই যায়, বেশ ভালো কাটছে তাদের দিন।

সংবাদ সূত্রঃ হিন্দুস্তান টাইমস