বিয়ের পর সালমানের কাছে ফিরছেন ক্যাটরিনা

বিয়ের পর সালমানের কাছে ফিরছেন ক্যাটরিনা
সালমান ক্যাটরিনা

সম্প্রতি ক্যাটরিনা কাইফ প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে বিয়ে সেরেছেন। সেই বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে এবা ক্যাটরিনা কাইফর শুটিংয়ে মন দিচ্ছেন। তাও ‘সাবেক প্রেমিক’ হিসেবে পরিচিত সেই সালমান খানের সঙ্গেই। বলিউড ভাইজানের সঙ্গে বিবাহিত ক্যাটরিনা ‘টাইগার থ্রি’ দিয়ে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন।

তবে সালমানের সঙ্গে কাজে ফিরলেও ক্যাটরিনা কিন্তু তাকে নিজের বিয়েতে দাওয়াত করেননি। তাই বলে সাবেক প্রেমিকা ও প্রিয় সহকর্মীর জন্য দামি গিফট পাঠাতে ভোলেননি ভাইজান। ক্যাটরিনার বিয়েতে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’ ও ২০১৭ সালের সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’র ব্যাপক সাফল্যের পর আসতে যাচ্ছে ‘টাইগার থ্রি’। আগের দুই কিস্তির মতো এই পর্বেও জুটি সালমান-ক্যাটরিনা। থাকবে আগের মতোই টানটান গল্প ও ধুন্ধুমার অ্যাকশন।

মনীশ শর্মা পরিচালিত গুপ্তচর থ্রিলারটিতে ইমরান হাশমি এবং নওফল আজমির খানকেও দেখা যাবে। তারা দুজন ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। সিনেমাতে ইমরান একজন পাকিস্তানি আইএসআই গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।

রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া এবং মুম্বাইয়ে সিনেমাটির দৃশ্য ধারণ করা হয়েছে। শেষ লটের শুটিং হবে দিল্লিতে। টাইগার সিরিজের এই সিনেমার শুটিং করতেই দিল্লি যাত্রা এই দুই তারকার।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ২০২২ সালের শুরুতে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু হবে। এ জন্য জানুয়ারির মাঝামাঝি সময়ে দিল্লি যাবেন সালমান-ক্যাটরিনা। সেখানে ১৫ দিন অবস্থান করবে তারা। কড়া নিরাপত্তার মধ্যে শুটিং হবে যাতে কারও লুক ফাঁস না হয়।