Home ক্রিকেট বুমরার পর বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত পান্ডিয়াও

বুমরার পর বাংলাদেশের বিপক্ষে অনিশ্চিত পান্ডিয়াও

- Advertisement -

লাল বলে খেলায় বাংলাদেশের বিপক্ষে জশপ্রীত বুমরাকে পাচ্ছে না ভারত সেটা পুরনো খবর। লোয়ার ব্যাক স্ট্রেস ফ্র্যাকচারের কারনে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজেও তার খেলা হবে না বলা যায়।

বুমরার না খেলার খবর পুরনো হতে না হতেই টি-টোয়েন্টি সিরিজ থেকে ঝরে পড়ার শঙ্কা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়ার।

- Advertisement -

এমনটাই জানাচ্ছে ভারতীয় সংবাদ পিটিআই। তারা জানাচ্ছে, পিঠ ও মেরুদণ্ডের ইনজুরির চিকিৎসা করাতে বুধবার ইংল্যান্ড রওয়ানা করবেন হার্দিক পান্ডিয়া।বাংলাদেশের বিপক্ষে সিরিজের এখনও বেশ কিছুদিন বাকি থাকলেও ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হচ্ছে না জশপ্রীত বুমরার। তাকে অন্তত দুই মাস মাঠের বাইরে থাকতে হবে।

এদিকে হার্দিকের চোট পুরনো। গত বছর আরব আমিরাতে এশিয়া কাপে খেলার সময় পান্ডিয়া চোট পান মেরুদণ্ডে। সেই চোটে নতুন করে ব্যথা শুরু হওয়ায় চিকিৎসকের শরণাপন্ন হতেই হচ্ছে ভারতীয় দলের এই টি-টোয়েন্টি অল-রাউন্ডারকে।

যদি পান্ডিয়াকে শেষ পর্যন্ত ছুরি-কাঁচির নিচে যেতেই হয় তাহলে অন্তত পাঁচ মাস থাকতে হবে মাঠের বাইরে। সেক্ষেত্রে বলাই যায়, পান্ডিয়ারও খেলা হচ্ছে না বাংলাদেশের বিপক্ষে।

নভেম্বরের ১৪ তারিখে ইন্দোরে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩ নভেম্বর দিল্লিতে।আরটিভি

- Advertisement -