বৃষ্টিতে এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছাতে পুলিশের সহযোগিতা

বৃষ্টিতে এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছাতে পুলিশের সহযোগিতা
সংগৃহীত ছবি

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সমুদ্রে সৃষ্ট নিম্নচাপে সারাদেশের মতো গত দুদিন ধরে রাজধানীতেও বৃষ্টি হচ্ছে। আজ সোমবার (৬ ডিসেম্বর) সকাল থেকে অঝোর ধারার বৃষ্টিতে সড়কে অনেকটাই কমে গেছে গণপরিবহনসহ রিকশা ও অন্যান্য যানবাহনের সংখ্যা। এতে চলমান এইচএসসি পরীক্ষার্থীদের যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পোহাতে হয়েছে অবর্ণনীয় দুর্ভোগ।

রাজধানীর ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাইদুল ইসলাম এই প্রতিকূল আবহাওয়ায় এইচএসসি পরীক্ষার্থীদের দুর্ভোগ কমাতে নিজ বিভাগের এডিসিসহ সব জোনের এসিদের নিজেদের সরকারি গাড়িতে করে পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে সহযোগিতা করার নির্দেশনা দেন।

এরই পরিপ্রেক্ষিতে ট্রাফিক ওয়ারী বিভাগের এসি ট্রাফিক ডেমরা জোন শ্যামপুর কলেজ কেন্দ্রের পরীক্ষার্থীদের, এসি ট্রাফিক যাত্রাবাড়ী জোন দনিয়া কলেজ কেন্দ্রের, এসি ট্রাফিক ওয়ারী জোন সেন্ট্রাল উইমেন্স কলেজ কেন্দ্রের পরীক্ষার্থীদের সরকারি গাড়িতে ও অন্যান্য স্থানে দায়িত্বরত সার্জেন্টরা নিজেদের মোটরসাইকেলে করে অর্ধশতাধিক এইচএসসি পরীক্ষার্থীকে সময়মতো পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেন।

বৃষ্টিস্নাত দিনে নির্দিষ্ট সময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পেরে ট্রাফিক পুলিশকে পরীক্ষার্থী ও অভিভাবকেরা ধন্যবাদ দিয়ে কৃতজ্ঞতা জানান।