ব্রাজিলিয়ান সুন্দরী মডেলকে ‘ব্লক মেরে’ও রেহাই নেই মেসির

ব্রাজিলিয়ান সুন্দরী মডেলকে 'ব্লক মেরে'ও রেহাই নেই মেসির
ব্রাজিলিয়ান মডেল সুজি কর্টিজ ও আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি- ইন্টারনেট সংগৃহীত ছবি

ব্রাজিলিয়ান মডেল সুজি কর্টিজ আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসির অন্ধভক্ত হিসেবেই পরিচিত। ব্রাজিলিয়ান হিসেবে লিওনেল মেসি তার চিরশত্রু হওয়ার কথা। কিন্তু তিনিও অনেক ব্রাজিলিয়ান মেসিভক্তের মতো একজন। ইতোমধ্যেই নিজের শরীরে মেসির একাধিক ট্যাটু এঁকেছেন। কিছুদিন আগে আর্জেন্টিনা কোপা জয়ের পর এঁকেছেন আরেকটি। তবে এবার যা করলেন, তাতে মেসির সহধর্মীনী আন্তোনেল্লা রোকুজ্জো রেগে যেতে বাধ্য।

মেসির প্রতি ‘ভালোবাসা’ প্রদর্শনে অনেকদিন ধরেই তিনি নানা কাণ্ড কারখানা ঘটাতেন। নিজের দেহের বিশেষ স্থানে মেসির ট্যাটু আঁকা থেকে শুরু করে মেসির জার্সিতে ‘বডি পেইন্টিং’- সবই করেছেন। মেসিকে একটা সময় এসব ছবি তিনি সোশ্যাল সাইটে ট্যাগও করতেন। এমন কাণ্ডে অতিষ্ঠ হয়ে মেসি এবং তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো সোশ্যাল সাইটে সুজি কর্টিজকে ব্লক মেরে দেন বলে জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ‘ডেইলি স্টার’।

এতেও সুজি কর্টিজ দমে যাননি। আজ সোমবার ঘোষণা করা হবে ব্যালন ডি’অর বিজয়ীর নাম। লিওনেল মেসি যদি এই পুরস্কার জিতে যান, তাহলে প্যারিসের রাস্তায় বিবসনা হয়ে উল্লাস করার ঘোষণা দিয়েছেন ৩১ বছর বয়সী সুজি! তিনি বলেছেন, ‘আমার স্বপ্ন মেসির জন্য নগ্ন হওয়া। মেসি আমার কাছে সব কিছু।’ মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে সুজি বলেন, ‘তাকে খারাপ লাগে না। কিন্তু মাঠের খেলায় মেসি তার থেকে অনেক অনেক ভালো। পাশপাশি আমি কল্পনায় যা দেখি, তাতেও মেসি অনেক এগিয়ে।’

সংবাদ সূত্রঃ ডেইলি স্টার