Home বিনোদন মিয়ামি সৈকতে প্রিয়াঙ্কা আর নিকের প্রেম

মিয়ামি সৈকতে প্রিয়াঙ্কা আর নিকের প্রেম

- Advertisement -

প্রিয়াঙ্কা চোপড়ার জীবনের ক্যালেন্ডারে দিনগুলো দাগিয়ে রাখতেই পারেন। আজ ইতালির টুস্কেনি তো কাল যুক্তরাষ্ট্রের মিয়ামি। বিশ্বের এ প্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন স্বামী নিক জোনাসকে নিয়ে।

৮ জুলাই মিয়ামির সমুদ্রসৈকতে তাঁর বয়সে যুক্ত হলো আরও একটা বছর। সেখানে জন্মদিন উদ্‌যাপন করতে দেখা যায় মা মধু চোপড়া, স্বামী নিক জোনাস আর বোন পরিণীতি চোপড়াকে নিয়ে। আর সেই জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কার হাতে ‘শোভা’ পাচ্ছিল সিগারেট। প্রিয়াঙ্কার সঙ্গে মা আর স্বামীও ধূমপান করেছেন। সেই ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে ইন্টারনেট বিশ্বে। খুবই খেপেছেন ভক্ত ও অনুসারীরা।

- Advertisement -

দিওয়ালির সময় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া একটা ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি সবাইকে পটকা-বাজি ফোটাতে নিষেধ করেন, যাতে মানুষসহ অন্যান্য প্রাণীও নিরাপদের দিওয়ালি উদযাপন করতে পারে। আর যাতে তিনি নিশ্বাস নিতে পারেন। কেননা প্রিয়াঙ্কা তখন অকপটে স্বীকার করেছিলেন, তাঁর নাকি হাঁপানি আছে!

মিয়ামির সমুদ্রসৈকতে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াএবার প্রিয়াঙ্কা চোপড়াকে ধূমপান করতে দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে টিটকিরি করে বলা হচ্ছে, প্রিয়াঙ্কার এমন এক ধরনের হাঁপানি আছে, যেটি কেবল দিওয়ালির সময়ই হয়! এই বিতর্কে টুঁ শব্দটি করেননি হলিউড আর বলিউডের এই তারকা। যা হোক, আগের ছবিগুলো মুছে ফেলতে এবার প্রিয়াঙ্কা মিয়ামি ইয়টের কয়েকটি ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে ফুটে উঠেছে মিয়ামির দিনগুলোতে নিকের সঙ্গে তাঁর রোমান্স।

ছবিতে দেখা যাচ্ছে নিকের কোলে মাথা রেখে শুয়ে আছেন প্রিয়াঙ্কা। আর অপলক তাকিয়ে আছেন নিকের দিকে। নিকের চোখ রোদচশমায় দেখা না গেলেও বলে দেওয়া যায়, তিনিও তাকিয়ে আছেন প্রিয়াঙ্কার দিকে। প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার হৃদয়ের টুকরা।’ এই ছবি ছাড়াও প্রিয়াঙ্কা নিজের একটা একক ছবিও পোস্ট করেছেন।

দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন বলে কোনো কাজ করছেন না এই জুটি, তা কিন্তু নয়। শিগগিরই শুরু হবে জোনাস ব্রাদার্সের ‘দ্য হ্যাপিনেস বিগিনস ট্যুর’। জোনাস ভাইদের পঞ্চম অ্যালবাম ‘হ্যাপিনেস বিগিনস’-এর প্রচারণা চালাবেন এই সফরে। ১৪টি গানের এই অ্যালবাম ৭ জুন মুক্তি পেয়েছে। গানগুলো ইতিমধ্যে শ্রোতাদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। সেই গানগুলো নিয়েই এবার সফর করবেন জোনাস ভাইয়েরা। ৭ আগস্ট মিয়ামিতে শুরু হবে এই সফর। শেষ হবে ২২ ফেব্রুয়ারি, প্যারিসে।

অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে। ৪৪ তম টরন্টো চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রথমবারের মতো প্রদর্শিত হবে।

- Advertisement -