সিলেটে ভবন থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু

Nazim

উত্তর-পূর্ব বাংলাদেশের প্রধান শহর সিলেটে ভবন থেকে পড়ে রাবিদ আহমদ নাজিম (৩১) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার (৭ জুন) সকালে নগরের কাজিটুলা এলাকায় এ ঘটনা ঘটে।

নাজিম সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে। নাজিম দৈনিক যায়যায়দিন পত্রিকার বন্ধু ফোরামের সদস্য ছিলেন।

নিহত নাজিমের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে নাজিমের বাবাকে কাজিটুলা থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মোবাইল ফোনে কল করে বলেন, পাঁচতলা ভবন থেকে পড়ে নাজিম গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে তার স্বজনরা দ্রুত হাসপাতালে গেলে তাকে মৃত অবস্থায় দেখতে পান।

নিহত নাজিমের ভাই জামিল আহমদ পুলিশকে বলেন, কে বা কারা রোববার (৬ জুন) রাতে নাজিমকে কল করে কাজিটুলায় নিয়ে যান। সে রাতে আর তিনি বাড়ি ফেরেনি। এরপর থেকে তার ফোনও বন্ধ পাওয়া যায়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, নাজিম নগরের কাজিটুলা উচাসড়ক বি/৫ নম্বর বাসায় সাবলেট হিসেবে ভাড়া থাকতেন। সকালে ওপর থেকে বেশ শব্দ করে কিছু একটা পড়েছে আঁচ করতে পেরে বাসার লোকজন ও দৌঁড়ে বের হয়ে নাজিমকে পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি।

তিনি বলেন, কেউ তাকে হত্যা করেছে কিনা, কারণ খতিয়ে দেখতে পুলিশ কাজ করছে।