২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ২১ নভেম্বর (রোববার) ঢাকা সেনানিবাসে পালিত হবে বিভিন্ন কর্মসূচি। এ কারণে রোববার সীমিত থাকবে সেনানিবাসে যান চলাচল।

গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য জানায়।

এতে বলা হয়েছে, এ দিন ঢাকা সেনানিবাসের রাস্তাসমূহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সব প্রকার যানবাহন চালকদের সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য, ২১ নভেম্বরে ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুলসমূহের কেন্দ্রে অংশগ্রহনকারী সব এসএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকদের বিকল্প রাস্তা ব্যবহার করে ওই দিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাকের বিকেল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বেলা সাড়ে ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।