রংপুরে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আজ মঙ্গলবার (৬ অক্টোবর) রংপুরের মিঠাপুকুর-দিনাজপুরের ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ সকালে স্থানীয় লোকজন সড়কের পাশে জঙ্গলে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের ঘুনুরঘাট এলাকায় পার্শ্ববর্তী পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পাঁচপুকুরিয়া থেকে লাশটি উদ্ধার করে মধ্যপাড়া পুলিশ ফাঁড়ি।

স্থানীয়রা জানান, আজ সকালে ২৫ থেকে ২৮ বছর বয়সী ওই নারীর লাশ সড়কের পাশে জঙ্গলে পড়ে ছিল। মুখে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এলাকাবাসীর ধারণা, দুর্বৃত্তরা অন্য কোথাও হত্যার পর লাশটি ওই স্থানে ফেলে পালিয়ে যায়। সকালে লাশ পড়ে থাকতে দেখে সেখানে শত শত মানুষ ভিড় জমায়।

এলাকাবাসী জানায়, ওই নারীর পরনে ছিল সালোয়ার-কামিজ। ডান হাত ও একটি পা ওড়না দিয়ে গলার সঙ্গে বাঁধা অবস্থায় ছিল। দুস্কৃতকারীরা দাঁতগুলো ভেঙে দিয়েছে। এতে ধারণা করা যায়, কোনো ক্ষোভে হয়তো দুর্বৃত্তরা নির্দয়ভাবে হত্যার পর লাশ ফেলে যায়।

পার্বতীপুরের মধ্যপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ বলেন, লাশটি শনাক্ত করা সম্ভব হয়নি। ধারণা করা যাচ্ছে, দুরের কোথাও হত্যার পর গাড়িতে করে লাশটি ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।