ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ১

Road accidents

ঝিনাইদহের সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মহেশপুর উপজেলার আদমপুর গ্রামের ছয়জন শ্রমিক তাদের ইঞ্জিনচালিত আলমসাধুতে খালিশপুরে কাজে যাচ্ছিলেন।এ সময় তারা কালিগঞ্জ-জীবননগর মহাসড়কের বজরাপুর বটতলা নামক স্থানে পৌঁছালে অপর দিক থেকে আসা বিদ্যুতের পিলারবোঝাই ১৬ চাকার লরি তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত এবং পাঁচজন আহত হয়।

খবর পেয়ে কোটচাঁদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম কামাল হোসেন (২৮), সে ওই এলাকার আদম আলী ছেলে। আহতরা হলো একই এলাকার গিয়াস উদ্দীনের ছেলে খলিল হোসেন, জাহেদ আলীর ছেলে রুবেল হোসেন, খলিল উদ্দীনের ছেলে ইউনূচ আলী, আবু তাহেরের দুই ছেলে ইসমাইল হোসেন ও রবিউল হোসেন। আহতদের সকলের বয়স ২০ থেকে ২৫-এর মধ্যে। এদের মধ্যে খলিল হোসেন ও ইউনূচ আলীকে কোটচাঁদপুর হাসপাতাল থেকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য যশোর আড়াই শ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

মহেশপুর থানার ওসি মোহাম্মদ মোর্শেদ হোসেন খান বলেন, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর বিদ্যুতের পিলারবোঝাই গাড়ীটি পালিয়ে গেলেও আমরা সন্ধান পেয়েছি। গাড়ি ও ড্রাইভারের আটকের চেষ্টা চলছে।

কোটচাঁদপুর ফায়ার সার্ভিসের প্রধান প্রদীপ কুমার মণ্ডল বলেন, দুর্ঘটনায় বিষয়টি শোনামাত্রই আমরা ঘটনাস্থল থেকে আহত পাঁচজনকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নিয়ে আসি। পরবর্তীতে নিহত ব্যক্তিকে মহেশপুর পুলিশের জিম্মায় দিয়ে আসি।