গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Road accidents

গোপালগঞ্জে প্রাণ কোম্পানির কাভার্ড ভ্যান ও থ্রি-হুইলার ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত একজন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার ডুমদিয়া বাসস্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম মঞ্জু সরদার (৪৫)। তিনি তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে। অজ্ঞাতনামা অপর নিহত ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঞ্জু সরদার ভ্যানে করে তেবাড়িয়া থেকে সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ড ভ্যান ডুমদিয়া বাসস্ট্যান্ডে এলে দুটি বাহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা একজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, ‘আমরা ডিউটিতে থাকা অবস্থায় খবর পাই, ডুমদিয়ায় দুর্ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে চলে যাই। নিহতদের লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য ওই হাসপাতালে পাঠানো হয়েছে।’