Home খেলা বৃষ্টি নামার আগে রাহীর ২ উইকেট

বৃষ্টি নামার আগে রাহীর ২ উইকেট

- Advertisement -

অবশেষে মাঠে গড়াল ওয়েলিংটন টেস্ট। প্রথম দুইদিন বৃষ্টির বাধায় নষ্ট হলেও তৃতীয় দিন খেলা অনুষ্ঠিত হয়েছে। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠান নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথম ইনিংসে ২১১ রানে অল আউট হয়ে গেছে সফরকারীরা।

এদিকে স্বাগতিকরা ব্যাট করতে নামার কিছুক্ষণ পরই নামে বৃষ্টি। তার আগে অবশ্য কিউইদের দুই ওপেনারকে ফিরিয়ে দিয়েছেন আবু জায়েদ রাহী। দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ৩৮ রান। অপরাজিত আছেন উইলিয়ামসন (১০*) ও রস টেইলর (১৯*)।

- Advertisement -

এদিন বাংলাদেশের ইনিংসে তামিম ইকবাল ছাড়া আর কেউই দাঁড়াতে পারেনি। যদিও ওপেনিং জুটিতে ৭৫ রান আসে। এরপরই ব্যক্তিগত ২৭ রানে আউট হয়ে যান সাদমান ইসলাম। মুমিনুল হক (১৫) ও মোহাম্মদ মিঠুনও (৩) ফিরে যান দ্রুতই।

দলীয় ১৫২ রানে তামিমের উইকেট হারায় বাংলাদেশ। ১১৪ বল খেলে ৭৪ রান করেন বাঁ-হাতি এই ওপেনার। দলের দ্বিতীয় সর্বোচ্চ রান আসে লিটন দাসের ব্যাট থেকে। ৭ নম্বরে ব্যাট করতে নেমে ৩৩ রান করেন তিনি। এছাড়া সৌম্য সরকার ২০ ও মাহমুদউল্লাহ ১৩ রান করেন।

নিউজিল্যান্ডের হয়ে ২৮ রানে ৪ উইকেট নিয়েছেন নিল ওয়াগনার। ট্রেন্ট বোল্ট নিয়েছেন ৩ উইকেট। এছাড়া টিম সাউদি, কলিন ডি গ্র্যান্ডহোম ও ম্যাট হেনরি নিয়েছেন ১ উইকেট করেছে।

- Advertisement -