ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় সিএনজির ৩ যাত্রী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার দুপুরে উপজেলার ইসলামপুর ইউনিয়নের সাতবর্গ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদা ঐরের এলাকার মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও বিল্লাল উদ্দিন (৪০)।

হাইওয়ে পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি যাত্রীবাহী অটোরিকশা হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামীর ট্রাক সিএনজিটি চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা বিল্লাল উদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। পরে গুরুতর আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তা রায় চৌধুরী ও আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তারা হলেন- ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০) ও জুম্মান (২৮)।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার জানান, ঘটনার পর স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।