কৌতিনহোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব

ফিলিপে কৌতিনহোর দুর্দান্ত হ্যাটট্রিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে গোল-উৎসব করেছে রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে স্পার্তাক মস্কোকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। অ্যানফিল্ডে লিভারপুলের গোল-উৎসবের দিনে কৌতিনহো তিন গোল করেছেন। এছাড়া সাদিও মানে দুটি এবং মোহামেদ সালাহ ও রবার্তো ফিরমিনো করেন একটি করে গোল।

ঘরের মাঠে খেলার চতুর্থ মিনিটে কৌতিনহোর গোলে এগিয়ে যায় লিভারপুল। ১৫তম মিনিটে এই ব্রাজিলিয়ান তারকার দ্বিতীয় গোলে ব্যবধান দ্বিগুণ করে অল রেডরা। তিন মিনিট পর ফিরমিনোর গোলে জয় অনেকটাই নিশ্চিত হয়।

বিরতির পর গোল-উৎসবে যোগ দেন মানে। ৪৭তম মিনিটে এই সেনেগাল তারকার গোলে স্কোরলাইন ৪-০ করে ফেলে লিভারপুল। তিন মিনিট পর নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন কৌতিনহো। এরপর মানে ও সালাহর গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লপের দল।

লিভারপুলের জয়ের ফলে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথমবারের মতো এক আসরে পাঁচটি ইংলিশ ক্লাব শেষ ষোলোতে জায়গা করে নেয়ার কীর্তি গড়ল। লিভারপুলের আগে চেলসি, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম নিজ নিজ গ্রুপ থেকে নকআউটে জায়গা করে নেয়।

বাংলাদেশ সময়:১৬২০ ঘণ্টা, ০৭  ডিসেম্বর, ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস

SHARE