নির্বাচিত হয়ে আইভী মিষ্টি নিয়ে ‘কাকা’র বাসায়

নির্বাচিত হয়ে আইভী মিষ্টি নিয়ে ‘কাকা’র বাসায়
সংগৃহীত ছবি

তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে (নাসিক) মেয়র নির্বাচিত হয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে উপস্থিত হয়েছেন সেলিনা হায়াৎ আইভী।

দলীয় নেতাকর্মীদের নিয়ে গতকাল সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান তিনি।

এসময় কাকা তৈমূরকে উদ্দেশে আইভী বলেন, ‘কাকা (তৈমূর) বললেন, এটা আমাদের পারিবারিক সম্পর্ক। রাজনীতির জায়গায় রাজনীতি থাকবে। আর পারিবারিক সম্পর্কটিও বজায় থাকবে। এই সম্পর্কের কোনো ঘাটতি হবে না।’

আইভী বলেন, ‘ভবিষ্যতে কাজ করতে গেলে কাকার পরামর্শ নেবো। তাছাড়া কেবল ভবিষ্যৎ কেন, আগেও কাকা পরামর্শ দিয়েছেন। আমি যখন নারায়ণগঞ্জ পৌরসভায় নির্বাচিত হয়ে এলাম, তখনো তিনি অনেক পরামর্শ দিয়েছেন। এছাড়া অনেক কাজেই তিনি আমাকে সহায়তা করেছেন। বিভিন্ন সময় সমস্যার সমাধানে কাকা এগিয়ে এসেছেন। এরকম পারস্পরিক সহায়তা তো থাকবেই। কারণ, আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ।

এ সময় আইভি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে মিষ্টিমুখ করান। প্রতিক্রিয়ায় তৈমূর বলেন, ‘আমি আইভীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি। তার সফল রাজনৈতিক ক্যারিয়ার কামনা করছি। প্রশাসক ও মেয়র হিসেবে তার সার্বিক সাফল্য কামনা করি।’

আইভীর মাথায় হাত রাখে তৈমূর আরও বলেন, ‘সবসময় আইভীর মাথার ওপর আমার হাত থাকবে। আমাকে সবসময় তার পাশে পাওয়া যাবে।’

উল্লেখ্য, নাসিক নির্বাচনে ঘোষিত ১৯২টি কেন্দ্রের ফলে দেখা যায়, মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ১৬৬ ভোট।

এর আগে ২০১১ সালে প্রথমবার এবং ২০১৬ সালে দ্বিতীয়বার মেয়র পদে জয়ী হয়েছিলেন ডা. সেলিনা হায়াৎ আইভী।