আবারও আসছে অক্ষয়-কারিনা জুটি

‘ভিরে দি ওয়েডিং’ ছবি মুক্তির পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন কারিনা কাপুর খান।সন্তান হওয়ার পর এটাই ছিল কারিনার প্রথম ছবি। ইতিমধ্যে ছবিটি ব্যবসাসফল হয়েছে। শোনা যাচ্ছিল ,খুব শিগগিরই নতুন ছবির কাজ শুরু করবেন তিনি।

তবে তার হাতে কোন ছবি আছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি তখন।এবার জানা গেল, করন জোহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করতে চলেছেন কারিনা।আর তার বিপরীতে থাকছেন অক্ষয় কুমার।

বাস্তব জীবনে কারিনা কাপুর খানের সঙ্গে অক্ষয় কুমারের বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। তাই ভালো বন্ধুর সঙ্গে স্ক্রিন শেয়ার করার ব্যাপারে বেশ খুশি কারিনা। এর আগে কারিনা ও অক্ষয় একসঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে ‘এইতরাজ’, ‘বেওয়াফা’, ‘তাসান’, ‘কামবক্ত ইস্ক’ ইত্যাদি উল্লেখযোগ্য।

জানা গেছে, নতুন এই সিনেমার কাহিনি এক দম্পতির প্রেম ও বিয়ে পরবর্তী জীবন নিয়ে রচিত হয়েছে।যারা একটি সন্তান নেয়ার পরিকল্পনা করছেন।একটি সুত্রে জানা গেছে,কারিনা ও অক্ষয় দুজনেই ছবির স্ক্রিপ্ট পছন্দ করেছেন।

করণ জোহরের এই সিনেমায় কারিনা এবং অক্ষয় কুমারের সঙ্গে আরও এক জোড়া নতুন জুটি থাকবে।

সম্প্রতি ‘গোল্ড’ ছবির শুটিং শেষ করেছেন অক্ষয় কুমার। ইতিমধ্যেই এই সিনেমার ২টি গান জনপ্রিয়ও হয়েছে। ‘গোল্ড’-এ অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন মৌনি রায়। আগামী ১৫ আগষ্ট ছবিটি মুক্তি পাবে। সূত্র: জি নিউজ, টাইমস অফ ইন্ডিয়া

বাংলাদেশ সময়ঃ ১৯২৬ ঘণ্টা, ১৬ জুলাই, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/কে