চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাট বিক্রি করে দিলেন এন্ড্রু কিশোর

Andrew Kishore

দেশবরেণ্য জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন তিনি। কিংবদন্তি এ গায়কের চিকিৎসার জন্য প্রচুর অর্থ প্রয়োজন। এবার চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাটও বিক্রি করলেন এন্ড্রু কিশোর।

জানা গেছে, এন্ড্রু কিশোর নিজের শহর রাজশাহীতে একটি ফ্ল্যাট কিনেছিলেন। মাঝে মধ্যে ঢাকা শহরের কোলাহল ছেড়ে সেই বাড়ি গিয়ে থাকতেন। অবশেষে ক্যান্সারের হাত থেকে মুক্তি পেতে ফ্ল্যাটটিও বিক্রি করেছেন তিনি। গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছে এন্ড্রু কিশোরের একটি ঘনিষ্ঠ সূত্র।

এদিকে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস গণমাধ্যমকে জানান, কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। কিংবদন্তি এই শিল্পীর ক্যান্সারের চিকিৎসার জন্য অবশেষে সংগ্রহ হয়েছে ৫০ লাখ টাকা। এরই মধ্যে চিকিৎসায় সহযোগিতা করেছেন ফরিদুর রেজা সাগর, সৈয়দ আব্দুল হাদী, হানিফ সংকেত, সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, জেমস, অনন্ত জলিল, মমতাজ বেগম, মেয়র আতিকুল ইসলাম, বাদল রায়, দিলারা আলো, কবির বকুল, দিনাত জাহান মুন্নি, চন্দন সিনহা, পলাশ সাজ্জাদ, দিঠি আনোয়ার, জলের গান প্রমুখ।

শিল্পীর পাশে ফাউন্ডেশন, সাউন্ডটেক, অনুপম রেকর্ডিং মিডিয়া, ক্রিশ্চিয়ান হাউজিং সোসাইটিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শিল্পীর চিকিৎসা সহায়তার জন্য ১০ লাখ টাকা দেন বলেও তিনি জানান।