স্বামীর জন্য অভিনয় ছেড়ে দিয়েছেন আনুশকা!

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আনুশকা শর্মা। কেরিয়ারে যে’কটা সিনেমায় তিনি অভিনয় করেছেন, তার অধিকাংশই হয়েছে ব্যবসাসফল। শুধু অভিনেত্রী হিসেবেই নয়, প্রযোজক হিসেবেও তিনি সাফল্য অর্জন করেছেন। যার ফলে ইন্ডাস্ট্রতে তার শক্ত অবস্থান তৈরি হয়।

এদিকে বলিউড পাড়ায় গুঞ্জন; অভিনয় ছেড়ে দিয়েছেন আনুশকা শর্মা! এই গুঞ্জনের পেছনে অবশ্য কারণও রয়েছে। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় আনুশকা অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’। এরপরে আর নতুন কোনো সিনেমায় কাজ তো দূরের কথা, চুক্তিবদ্ধই হননি আনুশকা। যতটুকু কাজ করছেন, সেটা কেবলই তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমা তৈরি নিয়ে। আর এসব কারণেই অনেকে বলছেন, আনুশকা হয়ত অভিনয় ছেড়ে দিয়েছেন।

এই গুঞ্জন নিয়ে আনুশকার ঘনিষ্ঠ সূত্রের মতামত একটু অন্যরকম। সূত্র বলছে, সামনে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। আর প্রথমবারের মতো বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন বিরাট কোহলি। আর এই আসরে যেন বিরাট মানসিকভাবে শক্ত থেকে দলকে নেতৃত্ব দিতে পারেন, তাই স্বামী বিরাটকেই সময় দিচ্ছেন আনুশকা। এজন্য আনুশকা ইংল্যান্ডে মাঠে থেকেই খেলা দেখবেন।

যদিও বিরাটের সঙ্গে নয়, আনুশকা আলাদাভাবে স্টেডিয়ামে যাবেন। খেলায়াড়দের সঙ্গেই সাধারণত তাদের স্ত্রী’রা ভ্রমণ করে থাকেন। তবে আনুশকা নিজে গাড়ি ভাড়া করে স্টেডিয়ামে যাওয়ার পরিকল্পনা করেছেন। এর পেছনে কোনো বিশেষ কারণ রয়েছে বলেও জানিয়েছে ঘনিষ্ঠ সূত্র।

প্রসঙ্গত, আনুশকা শর্মা ও বিরাট কোহলি বিয়ে করেছেন ২০৭ সালের ডিসেম্বরে। ইতালির তাসকানি শহরের একটি প্রাসাদে রাজকীয় আয়োজনে বিয়ে করেন তারা।