শাকিব খানের বিয়েতে জয়কে নিয়ে অপু আনন্দ করবেন

শাকিব খানের বিয়েতে জয়কে নিয়ে অপু আনন্দ করবেন
শাকিব খান ও অপু বিশ্বাস - পুরোনো ছবি

শোবিজ পাড়ায় ক’দিন ধরেই গুঞ্জন চলছে, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান আবারও বিয়ে করতে যাচ্ছেন। পরিবার থেকে জোরশোর আয়োজনে মেয়ে দেখা চলছে। আর বিয়ের পিড়িতে চলতি বছরই বসার সম্ভবনা সবচেয়ে বেশি।

এদিকে, এমন খবর সাবেক স্ত্রী ঢালিউড কুইন’খ্যাত অপু বিশ্বাসের কানেও এসেছে। বিষয়টি বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন এই চিত্রনায়িকা। আর সে কারণেই জানালেন, শাকিব খানের বিয়েতে তিনি জয়কে নিয়ে আনন্দ করবেন। আর শুধু তাই নয়, নিজেও একজন আদর্শবান ও কেয়ারিং মানুষকে বিয়ে করবেন।

অপুর ভাষ্য, ‘এটা তো দারুণ সুখবর। সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়েতে আনন্দ করব। শাকিবের বিয়েতে আমি আর জয় মিলে আনন্দে মেতে উঠবো।’

আপনি কবে বিয়ে করবেন? এমন প্রশ্নের জবাবে এই চিত্রনায়িকা হাসিমুখে বলেন, ‘আমিও করব। সারা জীবন তো আর একা চলা যায় না। সময় হলে আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে তার গলায় মালা পরাবো।’

উল্লেখ্য, বর্তমানে অপু বিশ্বাস অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’ নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর এর মাধ্যমে এই চিত্রনায়িকার অভিষেক হচ্ছে প্রযোজক হিসেবে। অপুর প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় প্রডাকশন হাউজ’র ব্যানারে এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস।

অন্যদিকে, শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে সম্প্রতি প্রদর্শীত হচ্ছে তার অভিনীত ‘গলুই’ সিনেমাটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। এছাড়াও ২০২১-২২ অর্থ বছরের অপুর পাশাপাশি শাকিব খানও অনুদান পেয়েছেন ‘মায়া’ সিনেমার জন্য। এটি নির্মাণ করবেন হিমেল আশরাফ।