পরী মনিকে চেনেন না আরেফিন শুভ! (অডিও)

শুনতে খুবই আশ্চর্য লাগছে তাই না? আরিফিন শুভ জানিয়েছেন যে তিনি পরী মনিকে চেনেন না।

সম্প্রতি এ নায়ক অংশ নিয়েছেন জনপ্রিয় সেলিব্রিটি শো ‘সেন্স অব হিউমার’-এ। সেখানে এক প্রশ্নের উত্তরে এ কথা জানান ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার অভিনেতা।

শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় নির্মিত ‘সেন্স অব হিউমার’ শিগগিরই প্রচার হবে এটিএন বাংলায়। তার আগে পুরো অনুষ্ঠানের আনকাট অডিও ভার্সন আপলোড করা হয়েছে ইউটিউবে। সেখানে শোনা গেল একাধিক তারকা সম্পর্কে শুভর মন্তব্য।

অনুষ্ঠানের নিয়মিত সেগমেন্টের অন্যতম এক কথায় সহকর্মীদের নিয়ে মন্তব্য করা। তেমন প্রশ্ন ছিল পরী মনি সম্পর্কে। তখন শুভ বলেন, ‘চিনি না।’

এ নিয়ে শোরগোল উঠেছে বাংলা চলচ্চিত্র বিষয়ক ফেসবুক গ্রুপে। কেউ স্মরণ করিয়ে দিচ্ছেন একটি কোমল পানীয়ের বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হয়েছিলেন শুভ-পরী। এছাড়া একটি সিনেমায় কাজ করার ঘোষণা আসলেও পরে হয়নি। তাহলে কি তাদের মধ্যে কোনো ধরনের বিরোধ তৈরি হয়েছে? তবে এ নিয়ে বিস্তারিত জানা যায়নি।

নায়কদের সম্পর্কে শুভ বলেন, সাইমন ভালো ছেলে, বাপ্পী কপি ক্যাট, ইমন সুন্দর ছেলে ও নিরব বন্ধু। কাউকে ভালো অভিনেতা না বলা প্রসঙ্গে বলেন, তিনি অভিনয় ভালো বুঝেন না। এছাড়া দেশের কারো অভিনয় তার ভালো লাগে না।

নায়িকাদের সম্পর্কে বলেন, মাহি গুণবতী ও সুন্দর, নুসরাত ফারিয়া ভেরি গুড ড্যান্সার, পূর্ণিমা ও শাবনূর মেধাবী অভিনেত্রী। তবে দুই নায়িকার মধ্যে এগিয়ে রাখবেন পূর্ণিমাকে।

অনুষ্ঠানে আরো ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তবে ইউটিউবে ছবি ও নাম এসেছে বিন্দুর!

শুনুন সেই অডিওবার্তা…  

বাংলাদেশ সময় : ১৩২৩ ঘণ্টা, ০৭ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ