Home ক্রিকেট পাপনের কাছে হাথুরুসিংহের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এই চার ক্রিকেটার!

পাপনের কাছে হাথুরুসিংহের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এই চার ক্রিকেটার!

- Advertisement -

কিছু কিছু বিষয়ে কোচ চন্ডিকা হাথুরুসিংহের অতিরিক্ত মাতবরি ও বাড়াবাড়িতে ভিতরে ভিতরে বিরক্ত দলের সিনিয়র খেলোয়াড়রা। আর সেই বিষয়ে অসন্তুষ্টি জানিয়েছেন চার সিনিয়র খেলোয়াড়। এমনকি এই চার ক্রিকেটারের মতামত মনোযোগ সহকারে শুনেছেন এবং মুমিনুলকে দলে ফেরানোর সিদ্ধান্তটা নিয়েছেন বিসিবি সভাপতি।

তবে মুমিনুলকে দলের বাইরে রাখায় সাবেক ক্রিকেটার এবং সাধারণ ক্রিকেটপ্রেমীর তোপের মুখে পড়েন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। মুমিনুলকে বাদ দেওয়ার সিদ্ধান্ত যে কোচ দিয়েছেন সেটা দল ঘোষণার সময় অনেকটাই পরিষ্কার করে দেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

- Advertisement -

মুমিনুলকে দলের বাইরে রাখা নিয়ে যে এতটা অসন্তোষ দেখা দিবে সেটা অনুমান করতে পারেননি পাপন। এ নিয়ে জানা গেছে, বোর্ডের কয়েকজন পরিচালকও মুমিনুলকে বাদ দেওয়ার বিপক্ষে মত দিয়েছিলেন বোর্ড প্রেসিডেন্টের কাছে। কিন্তু কোচ হাথুরুর উপর আস্থার কারণে ১৪ সদস্যের দলটিতে অনুমোদন দেন পাপন।

কিন্তু চারিদিকে দলে মুমিনুলের জায়গা বা থাকার সমালোচনা শুরু হওযায় বিষয়টা নিয়ে নতুন করে ভাবেন বোর্ড প্রেসিডেন্ট। আর তাই নিজের বাসায় অন্য একটি বিষয় নিয়ে সিনিয়র চার ক্রিকেটারের (মাশরাফি, তামিম, মুশফিক ও সাকিব) সঙ্গে বৈঠকে মিলিত হন নাজমুল হাসান পাপন।

আর সেখানেই তারা মুমিনুলের বাদ পড়া নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। কোচ হাথুরুসিংহের অতিরিক্ত মাতবরি এবং একচ্ছত্র আধিপত্য নিয়েও নিজেদের অখুশির কথা জানান তারা।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ২১ আগস্ট ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম

- Advertisement -