প্রথম ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানাডে সিরিজের জন্য টিম বাংলাদেশ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অনেক আগেই। আজ ১৫ অক্টোবর মাঠে গড়াবে প্রথম ওয়ানডে। দলে ফিরেছেন অলরাউন্ডার নাসির হোসেন ও নতুন মুখ পেসার সাইফ উদ্দিন। আর দলের জন্য নতুন দুঃসংবাদ হচ্ছে মোস্তাফিজুরের ইনজুরি। তাই প্রথম ওয়ানডেতে খেলতে পারবেন না তিনি।

এদিকে ক্যাপটেন মাশরাফির নেতৃত্বে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ, এমনটাই প্রত্যাশা টাইগার ভক্তদের। এদিকে প্রোটিয়াদের বিপক্ষে ঘুরে দারাতে পারবে বাংলাদেশ। এমনটাই মনে করেন সাবেক টাইগার অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

বর্তমান নির্বাচক প্যানেলের এই সদস্য বলেন, আমাদের ওয়ানডে টিম বেশ ভালো। রেকর্ডও ভালো। তবে এটা সত্য তাঁদের মাটিতে হারানো একটু কঠিন ব্যাপার। তবে ওয়ানডেতে হারানো সম্ভব বলে মনে করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।

এদিকে খেলা শুরুর আগেই টাইগার ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে, কে থাকছেন একাদশে। কে বাদ পড়ছেন? যদি প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার কন্ডিশনে তিন পেসার নিয়ে খেলানো হয়, তাহলে দলে ডাক পাবেন লিটন দাশ, আর নাসির হোসেন যদি একাদশে না থাকে তাহলে একাদশে দেখা যাবে মেহেদী মিরাজকে। তারপরও আলোচনায় থাকছে সৌম্য সরকারের নাম। কিম্বার্লিতে তিন ম্যাচ সিরিজের প্রথম খেলায় মাঠে নামার আগেও দল সাজাতে গিয়ে বারবার ভাবতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। সরাসরি দেখাবে জি-টিভি ও মাছরাঙা টিভি।

প্রথম ওয়ানডেতে টাইগারদের সম্ভাব্য একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, লিটন দাস, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ