সাদেক হোসেন খোকার মৃত্যুতে স্পেন বিএনপি’র শোকসভা

Spain

অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের শেষ মেয়র ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে বিএনপি স্পেন শাখার উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় সময় রাতে মাদ্রিদের মেহমান খানা রেস্তোরাঁয় আয়োজিত এ শোক সভা ও দোয়া মাহফিলে স্পেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি স্পেন শাখার সভাপতি খোরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ শোকসভায় বক্তারা বিএনপি’র জন্য সাদেক হোসেন খোকার বিভিন্ন অবদানের কথা স্মরণ করে বলেন, দলের জন্য নিবেদিত একজন নেতাকে হারিয়ে বিএনপি’র যে ক্ষতি হয়েছে, তা পূরণ হবার নয়। বক্তারা সাদেক হোসেন খোকার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি স্পেন শাখার সিনিয়র সহসভাপতি মোজাম্মেল হোসেন মনু, উপদেষ্টা জামাল উদ্দিন মনির, মাহবুবুর রহমান ঝন্টু, সহ সভাপতি মোরশেদ আলম তাহের, সোহেল আহমদ সামছু, সৈয়দ মাসুদুর রহমান নাছিম, আনোয়ারুল আলম আজিম, যুবদল স্পেন শাখার সভাপতি রমিজ উদ্দিন, বিএনপি স্পেন শাখার সহ সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম জাকি, হুমায়ুন কবির রিগ্যান, আকবর শেঠ, কাজী জসিম, জয়নাল আবেদীন রানা, শাহাব উদ্দিন, ছমির আলী, জুলহাস মিয়া, আক্তার হোসেন প্রমূখ।সভা শেষে সাদেক হোসেন খোকার আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।