চট্টগ্রামে করোনা সচেতনতায় সিএমপি কমিশনারের প্রচারণা

corona

মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকবেলায় সাধারণ মানুষকে সচেতন করতে এবং সব শ্রেণির মানুষের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রচারণা শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

আজ বুধবার (১১ নভেম্বর) খুলশী কনকর্ড টাওয়ারে প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।

এ সময় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি চট্টগ্রাম মহানগর যৌথভাবে এ উদ্যোগ গ্রহণ করেছে।

সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বলেন, করোনাভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত সচেতনতার কোনো বিকল্প নেই। আমরা সচেতন, তবে আরও সতর্ক হওয়া প্রয়োজন। আমরা প্রত্যেকে মাস্ক ব্যবহারের মাধ্যমে এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে পারি।

করোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি গ্রহণ করেছে। কেউ মাস্ক ব্যবহার না করলে তাকে কোনো সার্ভিস দেওয়া হবে না বলেও ঘোষণা দেওয়া হয়েছে।

এসময় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এস এম মোস্তাক আহমদ খান, উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) নাদিরা নূর, সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুদকারসহ খুলশি কনকর্ড টাউন সেন্টার দোকান মালিক কল্যাণ সমিতির নেতারা উপস্থিত ছিলেন।