ফেনীতে বিস্ফোরণের ঘটনায় মা-মেয়েসহ তিনজন দগ্ধ

গত শুক্রবার রাত ১০টার দিকে ফেনী শহরের ১৬নং ওয়ার্ডের সফিক ভবনে রহস্যময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বিকট শব্দে বিস্ফোরণ হলে ভবনের দরজা-জানালা বারান্দার গ্রিল মুহূর্তেও মধ্যে লণ্ডভণ্ড হয়ে যায়। এই ঘটনায় দগ্ধ মা-মেয়েসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু বিস্ফোরণের কারণ জানা যায়নি। এরই মধ্যে রহস্য উদঘাটনে কাজ শুরু করেছেন ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী।

জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফেনী শহরের শহিদ শহিদুল্লাহ কায়সার সড়কে সরু গলির ভেতরে হ ম্যানসন নামের একটি ছয়তলা ভবনের ৫ তলায় ভাড়া থাকতেন মা-মেয়েসহ তিনজন। হঠাৎ করে সেখানে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে প্রতিটি রুমের দরজা ভেঙে চৌচির হয়ে গেছে। এই বিস্ফোরণের ঘটনায় মা-মেয়েসহ তিনজন আহত হয়েছেন। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, এই ঘটনায় মা-মেয়ের শরীরে ৬০ শতাংশের বেশি পুড়ে গেছে।

কী কারণে এই ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা জানা না গেলেও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে জেলা পুলিশ। সজেমিনে গিয়েও ফেনীর ফায়ার সার্ভিস ও ফেনীর পুলিশ সুপার বিস্ফোরণের কারণ খুঁজে পায়নি। ফেনীর পুলিশ সুপার জানিয়েছেন, পিবিআই ও সিআইডির একটি দল আসছে। তারা সঠিক কারণ জানাবেন।