ফটিকছড়িতে ৩৬ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার ৪

ফটিকছড়ি প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে অভিযান চালিয়ে দুজন ইয়াবা ব্যবসায়ীকে কে আটক করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম মহানগর ডিবি উত্তর সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ জাহেদুল ইসলাম মুঠোফোনে চট্টগ্রাম প্রতিনিধি কে জানান,সোমবার ১৯.১০ ঘটিকায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব অংসা থোয়াই মারমা ও পুলিশ পরিদর্শক জনাব মুহাম্মদ ওসমান গনি’দ্বয়ের নেতৃত্বে বিশেষ টিম (০৩ )দীর্ঘদিন যাবৎ প্রাপ্ত তথ্য অনুসন্ধান ও গোপন তথ্যের ভিত্তিতে দুজনকে আটক করা হয়। পূর্বের আটক একজনের ১৬৪ ধারায় জবানবন্দি অনুযায়ী ভূজপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৬,০০০ পিস ইয়াবা ও ০১টি সিএনজিসহ এ দুজনকে আটক করতে সক্ষম হই ।

পুরো অভিযানে পূর্বের আটকসহ গ্রেফতারকৃতরা হলেন মোঃ আইয়ুব( চালক) (৫৫), মোঃ দিদার হোসেন (২৮), তাপস চন্দ্র বাবু (৪৮) ও তাপস সরকার (২২)’। গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ইয়াবা পাচার দলের সক্রিয় সদস্য বলে জানান তিনি।

এদিকে এলাকাবাসীর অভিযোগ তারা(আসামিরা) ফটিকছড়ি উপজেলায় ” উপজেলা চেয়ারম্যান” এর নাম অপব্যবহার সহ এলাকায় তরীকত ফেডারেশনের নেতা হিসেবে পরিচিত মূল আসামি তাপস চন্দ্র বিভিন্নভাবে অপকর্ম করে আসছিল দীর্ঘদিন।তাহারা টেকনাফ এলাকা হতে বিভিন্ন ব্যক্তিদের মাধ্যমে কম মূল্যে ক্রয় করে চট্টগ্রাম শেহরসাহ সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।